• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৮:২৩ পূর্বাহ্ন

হাজীগঞ্জের সেন্দ্রা বাজারে ব্যাংক এশিয়ার এজেন্ট ব্যাংকিংয়ের উদ্বোধন

আপডেটঃ : সোমবার, ১২ জুলাই, ২০২১

মোহাম্মদ হাবীব উল্যাহ্
গ্রাহকদের দৌরগোড়ায় ব্যাংকিং সুবিধা পৌঁছে দিতে হাজীগঞ্জ উপজেলার সেন্দ্রা বাজারে ব্যাংক এশিয়া এজেন্ট ব্যাংকিংয়ের আউটলেট শাখার উদ্বোধন করা হয়েছে। সোমবার বিকালে সেন্দ্রা মধ্য বাজারে গোলাম মওলার দ্বিতল ভবনে আলোচনা সভা, দোয়া ও মোনাজাতের মধ্য দিয়ে এই এজেন্ট ব্যাংকের উদ্বোধন করা হয়। দোয়া ও মোনাজাত পরিচালনা করেন, সেন্দ্রা কেন্দ্রীয় মসজিদের ইমাম হাফেজ মো. আজিজ উল্যাহ্।
স্বাস্থ্য বিধি মেনে অনুষ্ঠিত উদ্বোধনী অনুষ্ঠানের সভাপতিত্ব করেন, এজেন্ট ব্যাংকের উদ্যোক্তা ও বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় নির্বাচন পরিচালনা কমিটির সদস্য, শিক্ষানুরাগী ও সমাজসেবক, বড়কুল পূর্ব ইউনিয়নের কৃতি সন্তান আলহাজ্ব আলী আহমাদ মাহমুদ। তিনি বলেন, ডিজিটাল বাংলাদেশ বিনির্মাণের স্বপ্নকে বাস্তবায়ন করতে এবং তৃণমূল পর্যায়ে ডিজিটাল ব্যাংকিং সেবা পৌঁছে দিতে ব্যাংক এশিয়ার এজেন্ট ব্যাংক কাজ করে যাচ্ছে।
তিনি আরো বলেন, ব্যাংকিং সেবা শুধু শহরে নয়, প্রত্যন্ত গ্রামেও এখন ছড়িয়ে পড়ছে। অত্র এলাকার ও আশ-পাশের ইউনিয়নের মানুষের দৌরগোড়ায় ব্যাংকিং সেবা পৌছে দেয়ার লক্ষ্যে সেন্দ্রা বাজারে ব্যাংক এশিয়ার এজেন্ট খোলা হয়েছে। এর আগে এই এলাকায় কোন ধরনের ব্যাংক ছিলোনা। তাই সেবার মনোভাব নিয়ে আমরা আপনাদের পাশে এগিয়ে এসেছি। আপনারা আমাদের উপর আস্থা ও বিশ্বাস রাখলে আমরা সর্বোচ্চ সেবা দিতে প্রস্তুত।
অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে ব্যাংক এশিয়া হাজীগঞ্জ শাখার ব্যবস্থাপক সঞ্জয় দাস বলেন, আধুনিক ও ডিজিটাল ব্যাংকিংয়ের সকল সেবা আমাদের এই এজেন্ট ব্যাংকে পাবেন। এই শাখাটি হাজীগঞ্জ শাখার নিয়ন্ত্রণে থাকবে। সুতরাং আমরা আপনাদের সেবা দিতে প্রস্তুত। আপনারা আমাদের সেবা গ্রহণ করুন এবং যে কোন প্রয়োজনে আমার সাথে যোগাযোগ করতে পারেন। আমরা আপনাদের পাশেই আছি।
ব্যাংক এশিয়ার এজেন্ট ব্যাংকের ডিস্ট্রিক ম্যানেজার আ. রহমানের উপস্থাপনা অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় নির্বাচন পরিচালনা কমিটির সদস্য হাসিনা আক্তার, সেন্দ্রা বাজার ব্যাংক এশিয়ার এজেন্ট ব্যাংকের সার্বিক ব্যবস্থাপক ও পরিচালক রোটা. জাফর আহমেদ মুন্সী, বিশিষ্ট ব্যবসায়ী আব্দুর রহমান চৌধুরী, সেন্দ্রা বাজার ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক শাহিদুল ইসলাম প্রমুখ।
অনুষ্ঠানের শুরুতেই পবিত্র কোরআন থেকে তেলওয়াত করেন হাফেজ মো. বিল্লাল হোসেন। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, সেন্দ্রা বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি মো. সিরাজুল ইসলাম, গোলাম মওলার ভবনের সত্ত্বাধীকারী মো. গোলাম মওলা পাঠানসহ সেন্দ্রা বাজারের ব্যবসায়ী, এলাকার গণ্যমাণ্য ব্যক্তিবর্গ, স্থানীয় ও এলাকাবাসী। অনুষ্ঠানের সার্বিক ব্যবস্থাপনা ছিলেন, ব্যাংক এশিয়ার সেন্দ্রা বাজার এজেন্ট ব্যাংকের কর্মকর্তা কাউছার আহমেদ, মোফাজ্জল হোসেন জুয়েল ও আমিনুল ইসলাম।
উল্লেখ্য, হাজীগঞ্জ উপজেলার বড়কুল পূর্ব ইউনিয়নের সেন্দ্রা বাজারে হাজীগঞ্জ-রামগঞ্জ সড়কের পাশেই গোলাম মওলার দ্বিতল ভবনে ব্যাংক এশিয়ার এই এজেন্ট ব্যাংক রয়েছে। এখানে সব ধরনের সঞ্চয়ী ও চলতি হিসাব, মাসিক সঞ্চয়ী হিসাব, মেয়াদী সঞ্চয়ী হিসাব, নগদ জমা ও উত্তোলন, রেমিটেন্স (বিদেশ থেকে প্রাপ্ত অর্থ পাঠানো ও উত্তোলন) স্কুল ব্যাংকিং, বিদ্যুৎ বিল গ্রহণ সহ ব্যাংকিং সকল কার্যক্রম ও অন্যান্য সকল সুবিধা প্রদান করা হবে।


এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুকে মানব খবর…