মোহাম্মদ হাবীব উল্যাহ্
হাজীগঞ্জের উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) বৈশাখী বড়ুয়াকে বদলীজনিত বিদায় সংবর্ধণা দিয়েছে উপজেলার ইউনিয়ন চেয়ারম্যান পরিষদ, উপজেলা উন্নয়ন সমন্বয় কমিটি, আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগসহ অঙ্গ-সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ। গতকাল বৃহস্পতিবার সকালে উপজেলা ই-সম্মেলন কক্ষে এই সংবর্ধণা দেয়া হয়।
এ দিন সকাল ১১টায় জেলা আওয়ামী লীগের কোষাধ্যক্ষ ও উপজেলা উন্নয়ন সমন্বয় কমিটির সদস্য রোটা. আহসান হাবীব অরুনের সভাপতিত্বে এবং জেলা পরিষদের সদস্য ও উপজেলা উন্নয়ন সমন্বয় কমিটির যুগ্ম আহবায়ক আলহাজ্ব জসিম উদ্দিনের নেতৃত্বে ইউএনও বৈশাখী বড়ুয়াকে বদলীজনিত বিদায় সংবর্ধণা দেয়া হয়।
এরপর সকাল সাড়ে ১১টায় ইউনিয়ন চেয়ারম্যান পরিষদের সাধারণ সম্পাদক ও কালচোঁ উত্তর ইউনিয়নের চেয়ারম্যান মানিক হোসেন প্রধানীয়া সভাপতিত্বে এবং চেয়ারম্যান পরিষদের সদস্য ও হাজীগঞ্জ সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব সফিকুল ইসলাম মীরের উপস্থাপনায় বিদায় সংবর্ধণা দেয়া হয়। এ সময় বক্তব্য রাখেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা বৈশাখী বড়ুয়া ও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) কানিজা ফাতেমা।
উপজেলা উন্নয়ন সমন্বয় কমিটির বিদায় সংবর্ধণা অনুষ্ঠানে বক্তব্য রাখেন, উন্নয়ন সমন্বয় কমিটির সদস্য, চেয়ারম্যান প্রার্থী ও বড়কুল পশ্চিম ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোহাম্মদ আবুল হাসেম, সদস্য ও রামপুর বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি রোটা. এস.এম মানিক, সদস্য ও বড়কুল পশ্চিম ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী মজিবুর রহমান প্রমুখ।
বাকিলা ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক হাবিবুর রহমান লিটনের উপস্থাপনায় বিদায় সংবর্ধণা অনুষ্ঠানে নেতৃবৃন্দের পক্ষে বক্তব্য রাখেন, উপজেলা যুবলীগের সাবেক আহবায়ক জহিরুল ইসলাম মামুন, আহবায়ক মাসুদ ইকবাল, সিনিয়র যুগ্ম আহবায়ক জাকির হোসেন সোহেল, পৌর ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি সোহেল আলম, সাধারণ সম্পাদক মেহেদী হাছান রাব্বী প্রমুখ।
চেয়ারম্যান পক্ষে বক্তব্য রাখেন, বাকিলা ইউনিয়নের চেয়ারম্যান মাহফুজুর রহমান ইউসুফ পাটওয়ারী, কালচোঁ দক্ষিণ ইউনিয়নের চেয়ারম্যান গোলাম মোস্তফা স্বপন, বড়কুল পূর্ব ইউনিয়নের চেয়ারম্যান আলহাজ্ব কবির হোসেন মিয়াজী, বড়কুল পশ্চিম ইউনিয়নের চেয়ামর‌্যান ও বীরমুক্তিযোদ্ধা মনির হোসেন গাজী, হাটিলা পশ্চিম ইউনিয়নের চেয়ারম্যান জলিলুর রহমান মির্জা দুলাল।
এ সময় আরো বক্তব্য রাখেন, গর্ন্ধব্যপুর উত্তর ইউনিয়নের চেয়ারম্যান রফিকুল ইসলাম, গন্ধর্ব্যপুর দক্ষিণ ইউনিয়নের চেয়ারম্যান গিয়াস উদ্দিন বাচ্চু, হাটিলা পশ্চিম ইউনিয়নের চেয়ারম্যান আলহাজ্ব জাকির হোসেন লিটু, দ্বাদশগ্রাম ইউনিয়নের চেয়ারম্যান খোরশেদ আলম বকাউল, বাকিলা ইউনিয়ন পরিষদের হিসাব সহকারী কাম কম্পিউটার অপারেটর মো. নাছির হোসেন প্রমুখ।

Share This post