মোহাম্মদ হাবীব উল্যাহ্
হাজীগঞ্জে ইসলামী যুব আন্দোলনের দ্বি-বার্ষিক সম্মেলন সম্পন্ন হয়েছে। শুক্রবার বিকালে অনুষ্ঠিত সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ইসলামী আন্দোলন বাংলাদেশ’র চাঁদপুর জেলার সহ-সভাপতি এ.কে মোখতার হোসাইন। তিনি তার বক্তব্য শেষে বর্তমান কমিটি বিলুপ্তি করে ২০২১-২২ইং সেশনের ৩ সদস্য বিশিষ্ট নতুন কমিটি ঘোষণা এবং আগামি এক সপ্তাহের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি করার নির্দেশনা দেন।
নবগঠিত কমিটির সভাপতি হলেন, হাফেজ মাও. নূরে আলম সিদ্দিকী, সহ-সভাপতি মো. শরীফ হোসেন ও সেক্রেটারী এম ইসমাঈল আকবর। ইসলামী আন্দোলন বাংলাদেশ’র কার্যালয়ে অনুষ্ঠিত সম্মেলনে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে যুব আন্দোলনের নেতৃবৃন্দের উদ্দেশ্যে দিক-নির্দেশনামূলক বক্তব্য রাখেন, ইসলামী আন্দোলন বাংলাদেশ’র ঢাকা মহানগরীর সেক্রেটারী হাফেজ মো. শাহাদাত হোসাইন প্রধানীয়া।
এ সময় বিশেষ অতিথির হিসেবে আরো বক্তব্য রাখেন, ইসলামী আন্দোলন বাংলাদেশ’র হাজীগঞ্জ উপজেলা সভাপতি আলহাজ্ব জামাল উদ্দিন মিয়াজী, সহ-সভাপতি মাওলানা মাহতাব উদ্দিন চৌধুরী, উপদেষ্টা সদস্য মুফতি আব্দুল মান্নান, নির্বাহী সদস্য আলহাজ্ব মোরশেদ আলম, ইসলামী আন্দোলন বাংলাদেশ’র চাঁদপুর জেলার শিক্ষা ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক মাওলানা মো. মনিরুজ্জামান প্রমুখ।
বক্তব্য শেষে দোয়া ও মোনাজাত পরিচালনা করেন, দ্বীনি সংগঠনের চাঁদপুর জেলার সাধারণ সম্পাদক মাওলানা মো. যোবায়ের আহমাদ। ইসলামী যুব আন্দোলন বাংলাদেশ’র হাজীগঞ্জ উপজেলার সদ্য বিদায়ী কমিটির সভাপতি মাওলানা শাহাদাত হোসাইন ও সাধারণ সম্পাদক মাওলানা আব্দুল কাদিরের উপস্থাপনায় এই দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়।
অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ইসলামী আন্দোলন বাংলাদেশ’র উপজেলা যুগ্ম সাধারণ সম্পাদক কামাল গাজী, ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলনের উপজেলা সেক্রেটারী মো. মুকবুল আহমেদ, শ্রমিক আন্দোলনের উপজেলা সভাপতি আকতার হোসেন নিপুসহ ইসলামী আন্দোলন, ইসলামী যুব আন্দোলন, ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন ও শ্রমিক আন্দোলনের নেতৃবৃন্দ।

Share This post