মোঃ জামাল হোসেনঃ

চাঁদপুর শাহরাস্তিতে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলি অর্পণ ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী উপলক্ষে প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলি অর্পণ করেছে শাহরাস্তি উপজেলা প্রশাসনসহ আওয়ামী লীগ ও বিভিন্ন অঙ্গসংগঠনের  নেতৃবৃন্দ। ১৭ই মার্চ বুধবার সকাল ৯টায় উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা পরিষদ চত্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে এ শ্রদ্ধাজ্ঞলি অর্পণ করা হয়।

স্থানীয় সংসদ সদস্য মেজর (অবঃ) রফিকুল ইসলাম বীর উত্তম এম পির পক্ষ থেকে আওয়ামী লীগের  নেতৃত্বে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধাজ্ঞলি অর্পন করা হয়।
উপজেলা প্রশাসনের পক্ষ থেকে  নির্বাহী অফিসার শিরীন আক্তারের  নেতৃত্বে  জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের  প্রতিকৃতিতে  শ্রদ্ধাঞ্জলি অর্পণ করা হয়। শাহরাস্তি থানার পক্ষ থেকে কচুয়া সার্কেল সিনিয়র সহকারী পুলিশ সুপার মোঃ আবুল কালাম চৌধুরী ও শাহরাস্তি থানা অফিসার ইনচার্জ আব্দুল মান্নানের নেতৃত্বে থানা পুলিশ প্রশাসন শ্রদ্ধাঞ্জলি অর্পণ করা হয়। বঙ্গবন্ধুর ১০১তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস’২০২১ উপলক্ষে শাহরাস্তি উপজেলা প্রশাসন কর্তৃক আয়োজিত  আলোচনা সভা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান। এতে প্রধান অতিথি হিসাবে ভার্চুয়ালয়ালী বক্তব্য রাখেন শাহরাস্তি -হাজীগঞ্জের সাংসদ মেজর (অবঃ) রফিকুল ইসলাম বীর উত্তম এমপি।  উপজেলা নির্বাহী অফিসার শিরীন আক্তারের সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন। বীর মুক্তিযোদ্ধা ডাক্তার খোরশেদ আলম, আব্দুল মান্নান বিএসসি, কচুয়া সার্কেল সিনিয়র সহকারী পুলিশ সুপার মোঃ আবুল কালাম চৌধুরী সহকারী কমিশনার ভূমি উম্মে হাবিবা মিরা উপজেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান কামরুন্নাহার কাজল ভাইস চেয়ারম্যান তোফায়েল আহমেদ ইরান শাহরাস্তি থানার অফিসার ইনচার্জ মোঃ আব্দুল মান্নান বিভিন্ন দপ্তরের কর্মকর্তা-কর্মচারী ও রাজনৈতিক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন আলোচনা সভা শেষে বিভিন্ন ইভেন্টে বিজয়ীদের মাঝে পুরস্কার তুলে দেন অতিথিবৃন্দ

Share This post