জিসান আহমেদ নান্নু,কচুয়া ॥
বাংলাদেশ জেলা পরিষদ কর্মকর্তা ও কর্মচারী ২০২১-২০২২ মেয়াদে নব গঠিত কেন্দ্রীয় কমিটির পরিচিতি ও শপথ গ্রহন অনষ্ঠিত হয়েছে। এ উপলক্ষ্যে গত শুক্রবার ঢাকার মিরপুর এলাকায় সৈয়দ নজরুল ইসলাম কনভেনশন সেন্টারে শপথ গ্রহন শেষে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। এতে শপথ নিলেন,বাংলাদেশ জেলা পরিষদ কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক,চাঁদপুর জেলা পরিষদের এলডিএ ও কচুয়ার কাদলা ইউনিয়নের তেগুরিয়া গ্রামের কৃতি সন্তান মো: মুক্তার মজুমদার,কেন্দ্রীয় কমিটির সহ-সাধারন সম্পাদক, বি-বাড়িয়া জেলা পরিষদের প্রধান সহকারী, চাঁদপুর সদর উপজেলার ভাটেরগাঁও গ্রামের মো: নুর রহমান,চাঁদপুর সদর উপজেলার বালিয়া গ্রামের অধিবাসী কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক ও নরসিংদী জেলা পরিষদের প্রধান সহকারী মো: খোরশেদ আলম ও একই উপজেলার কল্যানদী গ্রামের অধিবাসী কেন্দ্রীয় কমিটির সমাজকল্যাণ সম্পাদক ও নারায়নগঞ্জ জেলা পরিষদের এলডিএ মিলন হোসেন।
এ উপলক্ষ্যে শপথ গ্রহন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, স্থানীয় সরকার,পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রানালয়ের মন্ত্রী মো: তাজুল ইসলাম। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, স্থানীয় সরকার,পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রানালয়ের উপ-সচিব মো: তানভীর সিদ্দিকী।
অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি মো. ফারুক আহমেদ ও অনুষ্ঠান পরিচালনা করেন সংগঠনের সাধারন সম্পাদক মো. চুন্নু মিয়া। কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক কচুয়ার কৃতি সন্তান মো: মুক্তার মজুমদার জেলা পরিষদের কর্মকর্তা ও কর্মচারীদের বিভিন্ন দাবি ধাওয়া বাস্তবায়নের জন্য জোরালো বক্তব্য রাখেন।
এসময় বাংলাদেশের বিভিন্ন জেলা পরিষদ থেকে আগত কর্মকর্তা,কর্মচারী ও গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানের শেষ পর্বে বাংলাদেশ চলচিত্রের খল অভিনেতা মনোয়ার হোসেন ডিপজল ও চিত্র নায়িকা রেসী বিভিন্ন নৃত্যু ও সংগীত পরিবেশন করে উপস্থিত সবাইকে মাতিয়ে তোলেন।

 

Share This post