গাজী মমিন, ফরিদগঞ্জ:
আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা আবুল খায়ের পাটওয়ারীকে নৌকা মার্কায় বিজয়ী করা লক্ষে পৌরসভার ওয়ার্ডে ওয়ার্ডে ভোটারদের ঘরে ঘরে গিয়ে ভোট প্রার্থনায় ব্যস্ত সময় পার করছে ফরিদগঞ্জ উপজেলা যুবলীগের নেতারা। ভোটারদের কাছে নৌকা প্রতীককে বিজয়ী করার আহ্বান জানাচ্ছেন তারা।

নৌকার পক্ষে পৌর এলাকার প্রধান সড়ক, প্রতিটি পাড়া-মহল্লার অলিগলি পোষ্টারে পোষ্টারে ছেয়ে গেছে। নৌকার পক্ষে ভোট চেয়ে চলছে মাইকিং। পথসভা, মতবিনিময় ও উঠান বৈঠকে ব্যস্ত সময় পার করছে ফরিদগঞ্জ উপজেলা যুবলীগ। প্রতিটি এলাকায় ইতোমধ্যে নির্বাচনী ক্যাম্প অফিস স্থাপন করা হয়েছে। নির্বাচন পরিচালনা কমিটিসহ সেন্টার কমিটি গঠন করা হয়েছে।

ফরিদগঞ্জ উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি খাজে আহমেদ মজুমদারের নেতৃত্বে যুবলীগের নেতাকর্মীরা সম্মিলিতভাবে নৌকা মার্কার পক্ষে প্রচারণা চালাচ্ছেন।

স্থানীয় আওয়ামী সহ সকল অঙ্গ সংগঠনের নেতাকর্মীদের সর্মথন ও সহযোগিতায় ভোটের মাঠে অনেকটাই এগিয়ে রয়েছেন নৌকা প্রতীকের প্রার্থী যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা আবুল খায়ের পাটওয়ারী।

এ ব্যাপারে ফরিদগঞ্জ উপজেলা যুবলীগের আহবায়ক আবু সুফিয়ান শাহীন ও সিনিয়র যুগ্ম আহবায়ক হেলাল উদ্দিন আহাম্মেদ বলেন, নৌকার মাঝি যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা আবুল খায়ের পাটওয়ারীর পক্ষে গণজোয়ার লক্ষ্য করা যাচ্ছে। আমরা যুবলীগের নেতা-কর্মীরা ভোটারদের ঘরে ঘরে গিয়ে নৌকা প্রতীকে ভোট প্রার্থনা করছি। ভোটারদের কাছ থেকে সাড়াও পাচ্ছি আশাতীত ভাবে।

Share This post