শাহরাস্তি প্রতিনিধিঃ

চাঁদপুরের শাহরাস্তি উপজেলার চিতোষী পূর্ব ইউনিয়নের চান্দল গ্রামের কুঠিবাড়ির কৃতি সন্তান, বর্ষিয়ান উপজেলা আওয়ামী লীগ নেতা, চিতোষী ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি, চিতোষী ডিগ্রী কলেজের সাবেক শিক্ষানুরাগী সদস্য, শাহরাস্তি উপজেলা আওয়ামী লীগের সাবেক সদস্য, বীর মুক্তিযোদ্ধা মোঃ জহিরুল হক পাটওয়ারী। ৩ ফেব্রুয়ারি বুধবার সকাল ১০টায় তার নিজ বাড়ীতে ইন্তেকাল করিয়াছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি ——রাজিউন) । মৃত্যুকালে তাঁর বয়স (৯০) বছর তিনি ২ মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে যান।
মরহুমের নামাজে জানাজা ওই দিন বাদ আছর চিতোষী আর এম উচ্চ বিদ্যালয় মাঠে মরহুমের জানাজার নামাজ অনুষ্ঠিত হয় । বীর মুক্তিযুদ্ধা জহিরুল হকের মৃত্যুতে স্থানীয় সংসদ সদস্য মহান মুক্তিযুদ্ধের ১ নং সেক্টর কমান্ডার, সাবেক সফল স্বরাষ্ট্রমন্ত্রী,মেজর (অবঃ) রফিকুল ইসলাম বীর উত্তম এমপি, টেলিকনফারেন্সের মাধ্যমে মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে ও গভীর শোক প্রকাশ করেন। উপজেলা প্রশাসনের পক্ষ থেকে বীর মুক্তিযোদ্ধা জহিরুল হক পাটোয়ারীর কফিনে শ্রদ্ধাঞ্জলি জানান সহকারী কমিশনার (ভূমি) উম্মে হাবিবা মীরা ও উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার মোঃ শাহজাহান পাটোয়ারী, এবং উপজেলা আওয়ামী লীগের পক্ষ থেকে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ কামরুজ্জামান মিন্টু জহিরুল হক পাটোয়ারী মৃত্যুতে গভীর শোক ও সমবেদনা জ্ঞাপন করেন। এছাড়াও কলেজ কর্তৃপক্ষ সহ বিভিন্ন মহলের শোক। জানাজায় উপস্থিত ছিলেন উপজেলা কমিউনিটি পুলিশিং এর সভাপতি এম এ আউয়াল মজুমদার, উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ কামরুজ্জামান মিন্টু, সাংগঠনিক সম্পাদক চৌধুরী মোস্তফা কামাল, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান তোফায়েল আহমেদ ইরান. উপজেলা আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক এডভোকেট ইলিয়াস মিন্টু, চিতোষী ডিগ্রি কলেজের দাতা সদস্য ও ইউপি চেয়ারম্যান পদপ্রার্থী মোঃ কামরুল ইসলাম মজুমদার, চিতোষী ডিগ্রি কলেজের উপাধ্যক্ষ মোঃ কামরুল আহসান চৌধুরী, ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আবুল হোসেন, সাধারণ সম্পাদক আব্দুল আজিজ মানিক, রায়শ্রী উত্তর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মোঃ মোশারফ হোসেন মশু, চিতোষী পূর্ব ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও ইউপি চেয়ারম্যান পদপ্রার্থী মোঃ ফারুকুল আলম, সাবেক যুবলীগ নেতা সাহেব আলী, সাবেক ছাত্রলীগের সভাপতি মোঃ কামাল হোসেন, জেলা তাঁতী লীগের সদস্য মোঃ মাঈন উদ্দিন মানিক, চিতোষী ডিগ্রি কলেজ ছাত্রলীগের সাবেক সভাপতি মোঃ ফখরুল ইসলামসহ বিভিন্ন রাজনৈতিক নেতৃবৃন্দ ও এলাকার মুসল্লিগণ
উনার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে। আল্লাহপাক রাব্বুল আলামিন মরহুমকে জান্নাতুল ফেরদৌস নসিব করুক, আমিন। জানাজা শেষে মরহুমের পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

Share This post