ক্যাপশন : হাজীগঞ্জ পৌরসভাধীন ৭নং ওয়ার্ডের নব-নির্বাচিত কাউন্সিলর কাজী মনির হোসেনকে ওয়ার্ডের ভুইয়া বাড়ির পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা জানান, মো. রাসেদ ভুঁইয়া ও মো. রাছেল ভুঁইয়া।

 

 

হাজীগঞ্জ ব্যুরো
হাজীগঞ্জে ফুলে ফুলে সিক্ত হলেন, পৌরসভাধীন ৭নং ওয়ার্ডের নব-নির্বাচিত তরুণ কাউন্সিলর কাজী মনির হোসেন। গত ৩০ জানুয়ারী (শনিবার) অনুষ্ঠিত নির্বাচনে তিনি উটপাখি প্রতীকে ২২২৫ ভোট পেয়ে প্রথমবারের মতো কাউন্সিলর নির্বাচিত হয়েছেন।
কাজী মনির হোসেন নির্বাচিত হওয়ার পর থেকেই ওয়ার্ডের বিভিন্ন সামাজিক সংগঠন ও ব্যক্তি বিশেষ তাকে ফুলেল শুভেচ্ছা জানান। যা এখনো অব্যাহৃত রয়েছে। তিনি সবার কাছে কৃতজ্ঞতা প্রকাশ করেন এবং আগামি দিনে তার দায়িত্ব পালনকালীন সময়ে ওয়ার্ডবাসীর সার্বিক সহযোগিতা কামনা করেন।
উল্লেখ, গত কয়েক বছর যাবৎ ব্যক্তিগতভাবে সমাজসেবামূলক কাজ করে আসছেন কাজী মনির হোসেন । তিনি নিয়মিতভাবে এলাকার বিশেষ করে পৌরসভার ৭নং ওয়ার্ডের দরিদ্র, অসহায় ও দুস্থ মানুষদের পাশে আছেন। করোনা মহামারিতেও তিনি তার সামর্থ অনুযায়ী এসব মানুষের পাশে দাঁড়িয়েছেন।
কাজী মনির হোসেনের এই সমাজসেবামূলক কাজের প্রতিদান হিসেবে টোরাগড় ও বদরপুরবাসী পৌরসভার নির্বাচনে ৭নং ওয়ার্ড থেকে তাকে বিপুল ভোটে কাউন্সিলর নির্বাচিত করেছেন। তার এই সমাজসেবামূলক কার্যক্রম অতিতের মতো ভবিষ্যতেও যেন অব্যাহৃত থাকে সেই কামনা করেন ওয়ার্ডবাসী।

 

Share This post