মোহাম্মদ হাবীব উল্যাহ্
হাজীগঞ্জে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য, জেলা বিএনপির সাবেক সভাপতি ও হাজীগঞ্জ-শাহরাস্তি উপজেলা বিএনপির প্রধান সমন্বয়ক ইঞ্জি. মমিনুল হককে ফুলেল শুভেচ্ছা জানিয়েছেন, উপজেলা ও পৌর যুবদলের নেতৃবৃন্দ। বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদলের কেন্দ্রীয় নির্বাহী কমিটি কর্তৃক উপজেলা ও পৌর যুবদলের ঘোষিত প্রেস বিজ্ঞপ্তির মধ্যে উল্লেখিত নেতৃবৃন্দ এই শুভেচ্ছা জানান।
শুভেচ্ছা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে ইঞ্জি. মমিনুল হক বলেন, দলীয় প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে হাজীগঞ্জ উপজেলা যুবদলের আহবায়ক, সিনিয়র যুগ্ম আহবায়ক ও সদস্য সচিব এবং পৌর যুবদলের আহবায়ক ও সদস্য সচিবের নাম জানতে পারলাম। এখনো আনুষ্ঠানিকভাবে পূর্ণাঙ্গ কমিটির তালিকা পাইনি। কে বা কারা কমিটিতে রয়েছেন, তা আমি জানিনা। অথচ অনেকে ফেসবুকে উল্টা-পাল্টা স্ট্যাটাস দিচ্ছেন।
আমার ব্যক্তিগত পছন্দ নেই উল্লেখ করে তিনি বলেন, পূর্ণাঙ্গ কমিটি প্রকাশিত হোক, দেখি কে বা কারা রয়েছেন। যারা কমিটিতে নেই, তাদেরকে ভবিষ্যতে মূল্যায়ন করা হবে। তাই বলে নেতৃবৃন্দকে উদ্দেশ্য করে ফেসবুকে পক্ষে-বিপক্ষে লিখবেন না। প্রতিবাদ থাকবে, তা হতে হবে ভদ্র ও মার্জিত। দলীয় শৃঙ্খলা এবং চেইন অব কমান্ড মেনে চলবেন, আপনারা মূল্যায়িত হবেন। এখানে জোরপূর্বক বা টাকা খরচ করে নেতা হওয়া যাবেনা।
এ সময় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, উপজেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি আলহাজ্ব ইমাম হোসেন, সহ-সভাপতি মনিরুজ্জামান মনির ও সাধারণ সম্পাদক এম.এ রহিম পাটওয়ারী, পৌর বিএনপির সভাপতি নাজমুল আলম চৌধুরী ও সাবেক যুগ্ম আহবায়ক হেলাল উদ্দিন মজুমদার প্রমুখ।
উপজেলা ও পৌর বিএনপির আহবায়ক কমিটি গঠণ করায় শনিবার দুপুরে নবগঠিত উপজেলা যুবদলের আহবায়ক আকতার হোসেন দুলালের সভাপতিত্বে ও সিনিয়র যুগ্ম আহবায়ক হুমায়ুন কবির সুমনের সঞ্চালনায় যুবদল নেতৃবৃন্দ ইউনিয়ন ও পৌরসভার নেতৃবৃন্দকে সাথে নিয়ে ইঞ্জি. মমিনুল হককে এই ফুলেল শুভেচ্ছা জানান। কমিটির অন্য সদস্যরা হলেন, উপজেলা যুবদলের সদস্য সচিব কাজী মো. জসিম, পৌর যুবদলের আহবায়ক মিজানুর রহমান সেলিম ও সদস্য সচিব বিল্লাল হোসেন পাটওয়ারী।
উপস্থিত ছিলেন, পৌর বিএনপির শ্রম-বিষয়ক সম্পাদক আজাদ কাশারী, পৌর স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব শাহিন মজুমদার, পৌর শ্রমিক দলের সভাপতি রাশেদ আলম হীরা, সাধারণ সম্পাদক সোহেল রানা সোহেলসহ উপজেলা ও পৌর বিএনপি, যুবদল, ছাত্রদল, শ্রমিক দল, স্বেচ্ছাসেবক দলের নেতৃবৃন্দ।

Share This post