মোহাম্মদ হাবীব উল্যাহ্
হাজীগঞ্জে উপজেলা ও পৌর ছাত্রদলের আয়োজনে ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন করা হয়েছে। শুক্রবার বিকালে হাজীগঞ্জ পূর্ব বাজারস্থ বিএনপির দলীয় কার্যালয়ে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির অঙ্গ-সহযোগি সংগঠন ছাত্রদলের প্রতিষ্ঠাবার্ষিকীর কেক কাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, পৌর বিএনপির সাবেক সভাপতি মো. আবুল বাসার।
পৌর ছাত্রদলের সাবেক আহবায়ক ইয়াছির আরফাত অনিকের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি মো. আবুল বাশার ছাত্রদল নেতৃবৃন্দকে বিভিন্ন দিক-নির্দেশনা দেন। এ সময় তিনি জেলা বিএনপির সাবেক সভাপতি ইঞ্জি. মমিনুল হককে উদ্দেশ্য করে বলেন, মরহুম এক নেতার লিখিত অভিযোগ উল্লেখ করে আপনি আমাকেসহ অনেক সিনিয়র নেতৃবৃন্দকে চাঁদাবাজ বলে বক্তব্য দিয়েছেন।
আমি সেই বক্তব্যের নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি এবং আপনার বক্তব্য প্রমাণের জন্য চ্যালেঞ্জ করলাম। আপনি সেই লিখিত কপি প্রকাশ করুন। যদি প্রমান করতে পারেন, তাহলে রাজনীতি হতে অব্যহৃতি নিবো। বরং আপনার (ইঞ্জি. মমিনুল হক) নামে অভিযোগ রয়েছে, সাবেক সাংসদ মরহুম এম.এ মতিনের নামে ফাউন্ডেশন করার নামে চাঁদাবাজি করেছেন। যার ফলে ওই ফাউন্ডেশন গঠনের বিরোধতা করেন সাংসদের পুত্র।
সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, উপজেলা বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক আবু সুফিয়ান রানা, পৌর বিএনপির সাবেক সহ-সভাপতি মনির হোসেন ভুইয়া। উপজেলা ছাত্রদলের সাবেক সদস্য সচিব জিসান আহম্মেদ সিদ্দিকীর সঞ্চালনায় আরো বক্তব্য রাখেন, পৌর যুবনেতা আলামিন বাবু, পৌর স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক ইকবাল হোসেন সর্দার, উপজেলা যুবনেতা শরীফ গাজী।
প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠানে ছাত্র নেতাদের মধ্যে বক্তব্য রাখেন, উপজেলা ছাত্রদলের সভাপতি প্রার্থী হান্নান তালুকদার, পৌর ছাত্রদলের সাবেক যুগ্ম আহবায়ক ফরহাদ মামুন, সোহেল কাজী, হাজীগঞ্জ ডিগ্রি কলেজ ছাত্রদলের সভাপতি ফয়সাল হোসেন, পৌর ছাত্রদলের সভাপতি প্রার্থী দ্বীন ইসলাম টগর, সাধারণ সম্পাদক প্রার্থী রোমান মিজি, উপজেলা ছাত্রনেতা আলামিন প্রমুখ।
বক্তব্য শেষে অতিথিদের সাথে নিয়ে প্রতিষ্ঠবার্ষিকীর কেক কাটেন ছাত্রদলের নেতৃবৃন্দ। এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, পৌর বিএনপির সাবেক যুগ্ম আহবায়ক ছিদ্দিকুর রহমানসহ অন্যান্য নেতৃবৃন্দ। উপস্থিত ছিলেন, ছাত্রনেতা বাপ্পী, নেয়ামত, বাবু, রুবেল, চাঁন মিয়া, আলাউদ্দিন, পারভেজ, নজরুলসহ উপজেলা ও পৌর ছাত্রদলের অন্যান্য নেতাকর্মী ও সমর্থকরা।

Share This post