গাজী মমিন, ফরিদগঞ্জ:
ধর্ষকের শাস্তি মৃত্যৃদন্ড দেয়ার দাবিতে চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলা বন্ধন কর্মসূচী পালন করা হয়েছে। বিভিন্ন সামাজিক সংগঠনের যৌথ আয়োজনে অনুষ্ঠিত মানববন্ধন কর্মসূচীতে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থী, সামাজিক সংগঠনের নের্তৃবৃন্দ ছাড়াও উপজেলার বিভিন্ন শ্রেনী পেশার মানুষজন উপস্থিত ছিলেন।
ফরিদগঞ্জ ষ্টুডেন্ট কমিউনিটি, ফরিদগঞ্জ স্পোর্টস ক্লাব ও সুমাইয়া ফোন এন্ড পর্দা বিতান এর যৌথ আয়োজনে উক্ত কর্মসূচীতে অংশ গ্রহণ করে বক্তব্য রাখেন উপজেলা বিভিন্ন এলাকা থেকে আগত শ্রেনী পেশার মানুষ।
এসময় বক্তারা বলেন. মধ্যযোগীয় কায়দায় নোয়াখালী জেলার বেগমগঞ্জ উপজেলার এখলাসপুরে এক গৃহবধূকে নির্যাতনের বিরুদ্ধে ক্ষোভ ও নিন্দা প্রকাশ করেন। এ ছাড়াও দেশে ঘটে যাওয়া বিভিন্ন ধর্ষণের প্রতিবাদ করে আরো বলেন, বেগমগঞ্জে গৃহবধূকে নির্যাতনকারীসহ বিভিন্ন ধর্ষণ ঘটনায় দায়ী ধর্ষকদের অবিলম্বে মৃত্যুদন্ড দেয়ার জোর দাবি জানানো হয়েছে।
মানববন্ধনে বক্তব্য রাখেন ফরিদগঞ্জ পৌরসভার মেয়র প্রার্থী আওয়ামীলীগ নেতা খলিলুর রহমান, ফরিদগঞ্জ প্রেসক্লাবের সভাপতি কামরুজ্জামান, প্রেসক্লাব ফরিদগঞ্জ-এর সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন বেলাল, উপজেলা ছাত্রলীগের সভাপতি মাহাবুব আলম সোহাগ, আওয়ামীলীগ নেতা আবদুল গাফ্ফার সজিব প্রমুখ

Share This post