কচুয়া: কচুয়া উপজেলা নির্বাচন অফিসার কাজী আবু বকর সিদ্দিকের হাতে সাচার ও গোহট উত্তর ইউনিয়ন পরিষদের উপ-নির্বাচনে মনোনয়নপত্র জমা দিয়েছেন,সাচার ইউনিয়নের নৌকার প্রার্থী মনির হোসেন ও গোহট উত্তর ইউনিয়নের মো.কবির হোসেন।

জিসান আহমেদ নান্নু,কচুয়া ॥
কচুয়া উপজেলার ১নং সাচার ও ১০নং গোহট উত্তর ইউনিয়ন পরিষদের উপ-নির্বাচনে চেয়ারম্যান ও ইউপি সদস্য পদে ১৩ জন প্রার্থী মনোনয়নপত্র জমা দিয়েছেন।
বুধবার উৎবসমূখর পরিবেশে পৃথক ভাবে মনোনয়নপত্র জমা দেয়ার শেষ দিনে উপজেলা নির্বাচন অফিসার ও রিটার্নিং অফিসার আবু বকর সিদ্দিকের নিকট এসব মনোনয়নপত্র জমা দেন প্রার্থীরা।
মনোনয়নপত্র জমা দেয়া প্রার্থীরা হচ্ছেন, সাচার ইউনিয়নে আওয়ামীলীগের নৌকা প্রতীকের মনোনীত প্রার্থী মো. মনির হোসেন,স্বতন্ত্র প্রার্থী বাকীর হোসেন,এসএম শুভ,মোশারফ হোসেন ভূঁইয়া, বিএনপি’র ধানের শীষ প্রতীকের মনোনীত প্রার্থী মো. আলী আসকর।
১০নং গোহট উত্তর ইউনিয়নে আওয়ামীলীগের নৌকা প্রতীকের মনোনীত প্রার্থী মো. কবির হোসেন, যুবলীগ নেতা স্বতন্ত্র প্রার্থী সাঈদ মোরশেদ পলাশ, বিএনপি’র ধানের শীষ প্রতীকের মনোনীত প্রার্থী মোস্তফা কামাল ও বিএনপি নেতা হাবিব উন নবী মো: শরীফুল হক শাহজী ও এই ইউনিয়নের ৭নং ওয়ার্ডের ইউপি সদস্য পদে মনোয়নপত্র জমা দেন মো.আক্তার হোসেন, মো.সালাউদ্দিন, শাখাওয়াত হোসেন,আবুল কাশেম।

কচুয়া: কচুয়া উপজেলা নির্বাচন অফিসার কাজী আবু বকর সিদ্দিকের হাতে গোহট উত্তর ইউনিয়ন পরিষদের উপ-নির্বাচনে মনোনয়নপত্র জমা দিচ্ছেন, স্বতন্ত্র প্রার্থী মো.সাইদ মোরশেদ পলাশ।


কচুয়া: কচুয়া উপজেলা নির্বাচন অফিসার কাজী আবু বকর সিদ্দিকের হাতে সাচার ইউনিয়ন পরিষদের উপ-নির্বাচনে মনোনয়নপত্র জমা দিচ্ছেন,ধানের র্শীষ প্রতীকের মনোনীত প্রার্থী আলী আসকর ও গোহট উত্তর ইউনিয়নে ধানের শীষের প্রার্থী মোস্তফা কামাল।

Share This post