সফিকুল ইসলাম রিংকু:-
মতলব পৌর যুবলীগের ৭নং ওয়ার্ডের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (২২ সেপ্টেম্বর) বিকাল ৪টায় বোয়ালিয়া উচ্চ বিদ্যালয় মিলনায়তনে অনুষ্ঠিত সম্মেলনে প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা যুবলীগের আহবায়ক মিজানুর রহমান কালু ভূইয়া।
পৌর যুবলীগের সদস্য অধ্যাপক একেএম আজাদ এর সভাপতিত্বে এবং পৌর যুবলীগের সাধারণ সম্পাদক রোকনুজ্জামানের সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন মতলব দক্ষিণ উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক বিএইচএম কবির আহমেদ, জেলা যুবলীগের সিনিয়র যুগ্ম আহবায়ক সালাউদ্দিন মোঃ বাবর, যুগ্ম আহবায়ক ঝন্টু দাস, মতলব পৌরসভার মেয়র আওলাদ হোসেন লিটন।
সম্মেলনের উদ্ধোধন ঘোষণা করেন মতলব পৌর যুবলীগের সভাপতি সোহাগ সরকার।
সম্মেলনে আরো বক্তব্য রাখেন জেলা যুবলীগের সদস্য বাবু অরুপ কর্মকার, চন্দন সাহা, বাদল নন্দী, ফারুক ভূইয়া, মতলব পৌর যুবলীগের সহ সভাপতি রিপন পাটোয়ারী, পারভেজ দেওয়ান, যুগ্ম সাধারণ সম্পাদক যুধিষ্টি শীল, ক্রীড়া সম্পাদক আহসান মৃধা, ওয়ার্ড আ’লীগের সভাপতি আবু সায়েদ দেওয়ান, সাধারণ সম্পাদক সিরাজ প্রধান, ,চাঁদপুর জেলা ছাত্রলীগের সাবেক সহ সভাপতি পিন্টু সাহা,সাবেক ছাত্রলীগ নেতা আল আমিন উজ্জল প্রমুখ।
সম্মেলনের দ্বিতীয় অধিবেশনে সভাপতি ও সাধারণ সম্পাদক পদে যারা প্রার্থীতা ঘোষণা করেছেন তাদের জীবন বিত্তান্ত গ্রহণ করা হয় এবং পরবর্তীতে জেলা যুবলীগের সাথে আলোচনা করে কমিটির ঘোষণা করা হবে জানান নেতৃবৃন্দরা।
Share This post