কচুয়া: কচুয়া উপজেলা নির্বাচন অফিসার ও রির্টানিং কর্মকর্তা কাজী আবু বকর সিদ্দিকের হাত থেকে গোহট উত্তর ইউনিয়নে চেয়ারম্যান পদে মনোনয়নপত্র নিচ্ছেন সাঈদ মোরশেদ পলাশ।

জিসান আহমেদ নান্নু,কচুয়া ॥
কচুয়া উপজেলার ১নং সাচার ও ১০নং গোহট উত্তর ইউনিয়ন পরিষদের উপ-নির্বাচন আগামী ২০ অক্টোবর। ওই দুই ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ওসমান গনি মোল্লা ও হাজী আব্দুল হাই মুন্সীর মৃত্যুজনিত কারনে উপ-নির্বাচনকে ঘিরে প্রার্থীদের জমজমাট প্রচারনা শুরু হয়েছে।
সাচার ইউনিয়নে চেয়ারম্যান পদে সম্ভাব্য প্রার্থীরা হচ্ছেন- আওয়ামী লীগ নেতা মোশাররফ হোসেন ফরাজী মহসিন,মিন্নত আলী তালুকদার মিনু,বর্তমান ভারপ্রাপ্ত চেয়ারম্যান মনির হোসেন,মিজানুর রহমান,যুবলীগ নেতা সেলিম কবীর,সালাউদ্দিন ভূঁইয়া হীরা,জহিরুল ইসলাম প্রধান,মোশারফ ভূঁইয়া ও বিএনপি নেতা মো: জামাল হোসেন,আলী আসকর।
এছাড়া গোহট উত্তর ইউনিয়নে আওয়ামী লীগ নেতা কবির হোসেন,যুবলীগ নেতা সাঈদ মোরশেদ পলাশ,মনির হোসেন,সোহাগ মিয়া ও বিএনপি নেতা শরীফ শাহজী ।
নির্বাচনকে কেন্দ্র করে গতকাল সোমবার পর্যন্ত আওয়ামী লীগ ও বিএনপি সাচার ইউনিয়নে ১০জন ও গোহট উত্তর ইউনিয়নে ৫জন প্রার্থী উপজেলা নির্বাচন অফিসার কাজী আবু বকর সিদ্দিকের কার্যালয়ে থেকে মনোনয়নপত্র সংগ্রহ করেছেন।
উল্লেখ্য যে, সাচার ইউনিয়নে ৯টি ওয়ার্ডে ১০টি কেন্দ্র এতে মোট ভোটার রয়েছে ১৯ হাজার ৮শ ১৯ জন এবং গোহট উত্তর ইউনিয়নে ৯টি ওয়ার্ডে ৯টি ভোট কেন্দ্র মোট ভোটার রয়েছে ২০ হাজার ৬শ ৯৭ জন। সব মিলিয়ে উল্লেখিত দু’ ইউনিয়ন কে হচ্ছেন নৌকার মাঝি ও ধানের শীষের প্রার্থী এবং কে হচ্ছেন চেয়ারম্যান এদিকে তাকিয়ে আছে ইউনিয়নবাসী।

 

Share This post