মোহাম্মদ হাবীব উল্যাহ্
হাজীগঞ্জে অজ্ঞাত মৃত ব্যক্তির পরিচয় মিলেছে। তিনি হলেন, চাঁদপুর সদর উপজেলার শ্রীরামদি গ্রামের মৃত মনোহর দে’র ছেলে উদ্বেব চন্দ্র দে (৬৩)। রোববার তার ময়নাতদন্ত শেষে পরিবারের নিকট মরদেহ হস্তান্তর করে হাজীগঞ্জ থানা পুলিশ। এর আগে শনিবার দুপুরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে অজ্ঞাত ব্যক্তি হিসাবে উদ্বেব চন্দ্র দের মরদেহ উদ্ধার করা হয়।

ওই দিন (শনিবার) দুপুরে হাজীগঞ্জ পৌরসভাধীন টোরাগড় গ্রামের মনির ফিলিং স্টেশনের পাশে হাসান কুলিং কর্ণারের সামনে উদ্বেব চন্দ্র দে হঠাৎ করে অসুস্থ হয়ে মাটিতে লুটিয়ে পড়েন। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক প্রাথমিক পরীক্ষা-নিরিক্ষা শেষে মৃত ঘোষণা করেন।
এরপর পুলিশ অজ্ঞাত হিসাবে উদ্বেব চন্দ্র দের মরদেহ উদ্ধার করে থানা হেফাজতে নিয়ে আসে এবং তার পরিচয় খুঁজে পাওয়ার জন্য জেলার সকল থানা ও সামাজিক যোগাযোগ মাধ্যমে বার্তা প্রেরণ করে। এতে করে এই দিন (শনিবার) রাতেই তার পরিবারের লোকজন হাজীগঞ্জ থানায় এসে উদ্বেব চন্দ্র দের মরদেহ হিসাবে চিহিৃত করে। পরে রোববার ময়নাতদন্ত শেষে পরিবারের নিকট মরদেহ হস্তান্তর করে পুলিশ।
থানা অফিসার ইনচার্জ (ওসি) মো. আলমগীর হোসেন রনি জানান, অজ্ঞাত ব্যক্তি হিসাবে মরদেহ থানা হেফাজতে নিয়ে আসার পর উদ্বেব চন্দ্র দে’র পরিবারের লোকজন এসে মরদেহ চিহিৃত করে। পরে ময়নাতদন্ত পূর্বক আইনি প্রক্রিয়া শেষে নিহতের মরদেহ তার পরিবারের নিকট হস্তান্তর করা হয়।
Share This post