মোহাম্মদ হাবীব উল্যাহ্
হাজীগঞ্জে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫ তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালন এবং ২১ আগষ্ট গ্রেনেড হামলায় নিহতসহ সকল শহীদের আত্মার মাগফেরাত কামনায় দোয়া-মাহফিল ও শোকসভা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার বিকালে হাজীগঞ্জ বাজারস্থ একটি কমিউনিটি সেন্টারে উপজেলা যুবলীগের উদ্যোগে এই দোয়া-মাহফিল ও শোকসভা অনুষ্ঠিত হয়।
সভায় প্রধান অতিথি হিসেবে টেলিকনফারেন্সে বক্তব্য রাখেন, চাঁদপুর-৫ (হাজীগঞ্জ-শাহরাস্তি) নির্বাচনী এলাকার সংসদ সদস্য মেজর অব. রফিকুল ইসলাম বীরউত্তম। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, হাজীগঞ্জ উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান অধ্যাপক আবদুর রশিদ মজুমদার, জেলা আওয়ামী লীগের কোষাধ্যক্ষ রোটা. আহসান হাবিব অরুন, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আলহাজ¦ সেলিম মিয়া, জেলা পরিষদের সদস্য আলহাজ¦ জসিম উদ্দিন প্রমুখ।
উপজেলা যুবলীগের আহবায়ক মাসুদ ইকবালের সভাপতিত্বে ও সিনিয়র যুগ্ম আহবায়ক জাকির হোসেন সোহেলের পরিচালনায় শোক সভায় অতিথি হিসেবে বক্তব্য রাখেন, ইউপি চেয়ারম্যান মনির হোসেন গাজী, আওয়ামী লীগ নেতা হুমায়ুন কবির লিটন, আবুল হাসেম, পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক মেহেদী হাসান রাব্বী প্রমুখ। বক্তব্য শেষে দোয়া ও মোনাজাত পরিচালনা করেন, যুবলীগ নেতা আহসান হাবিব।
উপজেলা যুবলীগ কর্তৃক আয়োজিত শোকসভা ও দোয়া মাহফিলে ইউনিয়ন যুবলীগের নেতৃবৃন্দের মধ্যে বক্তব্য রাখেন, ইব্রাহিম খাঁন রনি, শ্যামল চন্দ্র শীল, ইউসুফ প্রধানীয়া সুমন, মনির হোসেন, মজিবুর রহমান, লোটাস দেলোয়ার হোসেন, মুনছুর আহমেদ বিপ্লব, আমিনুল ইসলাম বাবলু প্রমুখ। এ সময় উপজেলা ও ইউনিয়ন যুবলীগের সহস্রাধীক নেতা-কর্মী ও সমর্থেকরা উপস্থিত ছিলেন।

Share This post