মোঃ জামাল হোসেনঃ
শাহরাস্তিতে বাস-সিএনজি মুখোমুখি সংঘর্ষে নিহত পরিবারকে সরকারিভাবে আর্থিক সহায়তা প্রদান করা হয়, ২৯ জুলাই ২০২০, শাহরাস্তি উপজেলাধীন চাঁদপুর-কুমিল্লা সড়কের কাকৈরতলা নামক এলাকায় বাস ও সিএনজি অটোরিক্সার মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলে তিনজন মৃত্যুবরণ করেন, এবং ১ জন আহত হন। ওই দিন বিকেলে মাননীয় সংসদ সদস্য মেজর (অবঃ) রফিকুল ইসলাম,বীর উত্তম মহোদয় এবং জেলা প্রশাসক, চাঁদপুর মোঃ মাজেদুর রহমান খান মহোদয়ের নির্দেশনায় ঘটনাস্থল পরিদর্শন করা হয়।
মাননীয় জেলা প্রশাসক, চাঁদপুর মহোদয়ের পক্ষ থেকে সরকারি ভাবে নিহত প্রত্যেকের পরিবারকে নগদ ২০,০০০/-(বিশ হাজার) টাকা করে মোট-৬০,০০০/- (ষাট হাজার)টাকা আর্থিক সহায়তা প্রদান করা হয়। আহত ১ জনের পরিবারের কেউ যোগাযোগ করলে তাকেও সরকারিভাবে আর্থিক সহায়তা প্রদান করা হবে।

এ সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মোঃ জামাল হোসেন, উপজেলা নির্বাহী অফিসার , শিরীন আক্তার, উপজেলা পরিষদের ভাইস- চেয়ারম্যান তোফায়েল আহমেদ ইরান, অফিসার ইনচার্জ মোঃ শাহ আলম, মেহের উত্তর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ মনির হোসেন, চাঁদপুর জেলা সিএনজি মালিক সমিতির সভাপতি মোঃ আবুল হোসেন, জেলা শ্রমিক ইউনিয়ন সমিতির সভাপতি মোঃ কামাল হোসেন সহ অন্যান্য ব্যক্তিবর্গ।

Share This post