মনিরুল ইসলাম মনির, মতলব উত্তর (চাঁদপুর):
বাংলাদেশ আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব মো. মাইনুল হোসেন খাঁন নিখিল ও তাঁর পরিবার বর্গের পক্ষে থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে চাঁদপুরের মতলব উত্তরের দুর্গাপুর ইউনিয়নের ৯ টি ওয়ার্ডের কর্মহীন অসহায় ৫ সহস্রাধিক পরিবারকে ঈদ উপহার হিসেবে খাদ্য সামগ্রী ও নগদ অর্থ প্রদান করেছেন।
বৃহস্পতিবার (২৩ জুলাই) সকাল থেকে দুপুর পর্যন্ত দুর্গাপুর ইউনিয়নের বিভিন্নস্থানে সামাজিক দূরত্ব বজায় রেখে ঈদ উপহার প্রদান করেন।
বিতরণ পূর্বে সংক্ষিপ্ত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে কেন্দ্রীয় যুবলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব মো. মাইনুল হোসেন খাঁন নিখিল বলেন, প্রধানমন্ত্রীর নির্দেশে করোনা সংক্রমণ ঠেকাতে এখন সব মানুষ ঘরে অবস্থান করছে। ঘরে অবস্থান করতে গিয়ে খেটে খাওয়া, অসহায় ও হতদরিদ্র মানুষ কর্মহীন হয়ে পড়েছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে আমার পরিবারের পক্ষে থেকে গরীব কর্মহীন প্রত্যেক পরিবারের মাঝে ঈদ উপহার হিসেবে খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণ করছি।
তিনি আরো বলেন, ঘাতক ভাইরাস করোনা থেকে নিজেকে, নিজের পরিবার তথা দেশকে রক্ষা করতে হলে আমাদেরকে সচেতনতা অবলম্বন করে ঘরে থাকতে হবে। আর কয়েক দিন হোম কোয়ারেন্টাইন নিশ্চিত করতে পারলে আমরা করোনা থেকে মুক্ত হতে পারবো ইনশাআল্লাহ।


এ সময় মতলব উত্তর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোতাহার হোসেন খান সুফল, কেন্দ্রীয় যুবলীগ নেতা ও প্রিন্ট টেক্স গ্রুপের এমডি আলহাজ্ব গোলাম রাব্বানী পাপ্পু, মুক্তার হোসেন চৌধুরী কামাল, চাঁদপুর জেলা যুবলীগের যুগ্ন আহবায়ক মাহফুজুর রহমান টুটুল, মতলব উত্তর উপজেলা যুবলীগের সিনিয়র সহ সভাপতি কামরুজ্জামান ইয়ার, দুর্গাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান দেওয়ান মোঃ আবুল খায়ের, ঢাকা মহানগর ছাত্রলীগের সাবেক সহ সভাপতি আব্দুল হাকিম তানভীর, ঢাকা পলিটেকনিকেল ইনস্টিটিউট ছাত্রলীগের সভাপতি মেহেদী হাসান, দুর্গাপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মাহবুব প্রধান, যুবলীগ নেতা জসিম উদ্দিন প্রধান, উপজেলা ছাত্রলীগ নেতা তাহসিন আহমেদ প্রমুখ।

Share This post