কচুয়া : কচুয়া প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে উপজেলা নির্বাহী অফিসার দীপায়ণ দাস শুভ মতবিনিময় ।

কচুয়া প্রতিনিধি ॥
কচুয়া উপজেলা নির্বাহী অফিসার দীপায়ণ দাস শুভ ও উপজেলা একাডেমিক সুপারভাইজার সোহেল রানাকে নিয়ে সম্প্রতি ফেসবুকে এক প্রবাসী যুবকের অশালীন মন্তব্যের ঘটনায় সাংবাদিকদের সাথে মতবিনিময় করা হয়েছে।
সোমবার দুপুরে ইউএনও’র নিজ কার্যালয়ে এ মতবিনিমিয় সভার আয়োজন করা হয়।
কচুয়া প্রেসক্লাবের সভাপতি রাকিবুল হাসানের সভাপতিত্বে এসময় বক্তব্য রাখেন, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান সুলতানা খানম, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার আব্দুল মবিন, ডেপুটি কমান্ডার আলহাজ¦ জাবের মিয়া, কচুয়া প্রেসক্লাবের সাধারন সম্পাদক জিসান আহমেদ নান্নু, সাবেক সভাপতি আবুল হোসেন, প্রিয়তোষ পোদ্দার, বর্তমান সহ-সভাপতি মানিক ভৌমিক, মফিজুল ইসলাম বাবুল, সদস্য সন্তোষ চন্দ্র সেন প্রমুখ। এসময় পিআইও মোহাম্মদ আশেকুর রহমান,উপজেলা একাডেমিক সুপারভাইজার মো: সোহেল রানা,কচুয়া প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি মো: আতাউল করিম,সহ-সভাপতি আফাজ উদ্দিন মানিক,যুগ্ন সম্পাদক মোহাম্মদ মহিউদ্দিন,সাংগঠনিক সম্পাদক সুজন পোদ্দারসহ আরো অনেকে উপস্থিত ছিলেন।

কচুয়া : কচুয়ায় ইউএনও কে নিয়ে ফেসবুকে মন্তব্যের স্কিন সর্ট কপি।

 

মতবিনিময় সভায় সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ইউএনও ও উপজেলা প্রশাসনের কর্মকর্তাদের নিয়ে সৌদি প্রবাসী ও কচুয়ার তেতৈয়া গ্রামের অধিবাসী গাজী হাসান রানার উদ্ভুট মন্তব্যের বিষয় তুলে ধরেন এবং অভিযুক্ত ওই ব্যক্তির বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে ২০১৮ইং ২৫ -১ (ক) ধারায় মামলা দায়ের করা হয়েছে যার নং- ১৩,তারিখ: ২০.০৭.২০২০ ইং। ইউএনও’র সিএ মো: জাহাঙ্গীর আলম বাদী হয়ে সোমবার কচুয়া থানায় এই মামলাটি দায়ের করেন।

 

Share This post