• সোমবার, ১৫ এপ্রিল ২০২৪, ০৮:২৬ পূর্বাহ্ন

সবুজ বাংলাদেশ” হাজীগঞ্জ উপজেলা শাখার বৃক্ষরোপণ

আপডেটঃ : শনিবার, ১৮ জুলাই, ২০২০

তোফায়েল আহম্মেদঃ

গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার কর্তৃক অনুমোদিত জাতীয় পরিবেশবাদী সংগঠন সবুজ বাংলাদেশ মুজিববর্ষ উপলক্ষ্যে সারাদেশব্যপী ৩০,০০০ বৃক্ষ রোপণ কর্মসূচির ঘোষণা দিয়েছে এরই পরিপ্রেক্ষিতে হাজীগঞ্জ উপজেলা শাখার পক্ষ থেকে বৃক্ষরোপণের মাধ্যমে উদ্ভোধন করা হয়।

১ লা জুলাই থেকে ৩১ জুলাই পর্যন্ত মাসব্যাপী এই কার্যক্রম চলমান থাকবে। ৫০০ টি বৃক্ষরোপণের লক্ষ্যে কিছুসংখ্যক বৃক্ষরোপণের মাধ্যমে এই কার্যক্রমের উদ্ভোধন করেন সবুজ বাংলাদেশ হাজীগঞ্জ উপজেলা শাখা । পর্যায়ক্রমে ৩১ জুলাই পর্যন্ত এ কার্যক্রম অব্যাহত থাকবে।

সবুজ বাংলাদেশ হাজীগঞ্জ উপজেলা উদ্ধোধন করেন :- হাজীগঞ্জ উপজেলা মাতৈন ইউনিয়ন ভূমি কর্মকর্তা জনাব কামরুল আহসান এছাড়াও উপস্তিত ছিলেন হাজীগঞ্জ উপজেলা শাখার অহ্বায়ক আসাদুজ্জামান শুভ সদস্যসচিব পারবেজ হোসেন৷
যুগ্নআহ্বায়ক:- ইমন হোসেন, ও এনায়েত সৈকত ,আব্দুল্লাহ আল মামুন, সাজ্জাদ হোসেন,গোলাম জিলানী (সজিব) সদস্য:- ইয়াছিন হোসেন, সোহেল হোসেন, নাইম খান,ফয়েজ হোসেন, জিসান হোসেন, রেজাউল করিম রেজবী, সবুজ বাংলাদেশ হাজীগঞ্জ উপজেলা শাখার আহ্বায়ক আসাদুজ্জামান শুভ মানব খবরকে বলেন আমরা আমাদের উপজেলার পক্ষ থেকে ৫০০ বৃক্ষ রোপণ কর্মসূচি হাতে নিয়েছি। করোনা পরিস্থিতির কারনে সবাই একসাথে হতে একটু সমস্যা হচ্ছে তাই এভাবে উদ্ভোধন করতে হয়েছে। আমাদের বৃক্ষ রোপণ কর্মসূচি পর্যায়ক্রমে অব্যাহত থাকবে ৩১ জুলাই পর্যন্ত। ইনশাআল্লাহ এভাবে হাজীগঞ্জ শাখার পর্যায়ক্রমে অব্যাহত থাকবে বৃক্ষরোপণ কর্মসূচি।


এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুকে মানব খবর…