• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১২:০৬ পূর্বাহ্ন

মতলবে সাবেক রাষ্ট্রপতি হুসাইন মোহাম্মদ এরশাদের মৃত্যুবার্ষিকী পালন

আপডেটঃ : মঙ্গলবার, ১৪ জুলাই, ২০২০

ছবি : চাঁদপুরের মতলব উত্তরে জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ও সাবেক রাষ্ট্রপতি হুসাইন মোহাম্মদ এরশাদের প্রথম মৃত্যুবার্ষিকীতে জাতীয় পতাকা, দলীয় পতাকা ও শোক পতাকা উত্তোলন কওে নেতৃবৃন্দ।

মনিরুল ইসলাম মনির, মতলব উত্তর (চাঁদপুর) :
চাঁদপুরের মতলব উত্তর উপজেলা জাতীয় পার্টির উদ্যোগে জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ও সাবেক রাষ্ট্রপতি হুসাইন মোহাম্মদ এরশাদের প্রথম মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে কোরআন খতম, মিলাদ মাহফিল, আলোচনা সভা, কাঙ্গালী ভোজ ও বৃক্ষরোপন কর্মসূচি পালন করা হয়।
হুসাইন মোহাম্মদ এরশাদ গত বছরের এই দিনে রাজধানীর সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) চিকিৎসাধীন অবস্থায় মারা যান। করোনা পরিস্থিতির কারণে স্বাস্থ্যবিধি মেনে মৃত্যুবার্ষিকী পালনে জাতীয় পার্টি নানা কর্মসূচি পালন করে।
মঙ্গলবার (১৪ জুলাই) দুপুরে মতলব উত্তর উপজেলা জাতীয় পার্টির সভাপতি মো. মিজানুর রহমান মোল্লার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সোহরাফ মিয়াজীর সঞ্চালনায় আলোচনা সভায় বক্তব্য রাখেন- চাঁদপুর জেলা জাতীয় পার্টির যুগ্ম আহ্বায়ক মোল্লা মো. বোরহান উদ্দিন, ছেংগারচর পৌর জাতীয় পার্টির সভাপতি মো. সেলিম মোল্লা, সাধারণ সম্পাদক ইকবাল কবীর গাজী, উপজেলা জাতীয় পার্টির যুগ্ম সাধারণ সম্পাদক নূরুল ইসলাম পাঠান, উপজেলা জাতীয় ছাত্রসমাজের আহ্বায়ক জহিরুল ইসলাম, যুগ্ম আহ্বায়ক মাহমুদুল হাসান বাবু, ছেংগারচর পৌর জাতীয় ছাত্রসমাজের সাংগঠনিক সম্পাদক স্বপন খান প্রমুখ।
জাতীয় পতাকা, দলীয় পতাকা ও শোক পতাকা উত্তোলনের মধ্য দিয়ে নেতৃবৃন্দ দিনের কর্মসূচি শুরু করেন। ছেংগারচর বাজারস্থ নূরীয়া ময়দান জামে মসজিদে মিলাদ মাহফিল ও দোয়া অনুষ্ঠিত হয়। নবাবনগর সরকারী প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গনে বিভিন্ন প্রজাতির গাছের চারা রোপন করেন দলীয় নেতৃবৃন্দ।


এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুকে মানব খবর…