• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৫:৪০ পূর্বাহ্ন

কচুয়ায় বিশিষ্ট ব্যবসায়ী আনোয়ার মজুমদারের স্মরনে দোয়া ও মিলাদ

আপডেটঃ : সোমবার, ১৩ জুলাই, ২০২০

কচুয়া: কচুয়ায় বিশিষ্ট ব্যবসায়ী আনোয়ার হোসেন মজুমদার স্মরন সভায় দোয়া ও মিলাদ মাহফিলের একাংশ।

জিসান আহমেদ নান্নু, কচুয়া ॥
কচুয়া উপজেলার ১১নং গোহট দক্ষিন ইউনিয়ন বিএনপি’র সাধারন সম্পাদক ও গাউছুল আজম ব্রিকফিল্ড মালিক প্রয়াত মরহুম আনোয়ার হোসেন মজুমদার আনু’র মৃত্যুতে স্মরন সভা দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়েছে।
সোমবার উপজেলার চাঁপাতলী মজুমদার বাড়ী শানে মদিনা জামে মসজিদে মরহুমের ছোট ভাই বিশিষ্ট ব্যবসায়ী ও সামাজ সেবক মো. মনির হোসেন মজুমদারসহ পরিবারের আয়োজনে স্মরন সভা ও দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।
স্মরন সভায় উপজেলা বিএনপির যুগ্ন-সাধারন সম্পাদক মো. এএসএম মঞ্জুর আহমেদ সেলিম, চাঁপাতলি লতিফিয়া ফাযিল মাদ্রাসার অধ্যক্ষ মোহাম্মদ আলী, মাসনিগাছা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. আমিন উল্লাহ, উপজেলা যুবলীগের সাবেক যুগ্ন-আহবায়ক হাজী ওমর ফারুক, উপজেলা স্বেচ্ছাসেবক দলের সাংগঠনিক সম্পাদক মো. মোশারফ হোসেন, গোহট দক্ষিন ইউনিয়ন বিএনপি’র সভাপতি মো.আবু তাহের, উপজেলা বিএনপি নেতা সাফায়াত উল্লাহ, কড়ইয়া ইউনিয়ন যুবদলের আহবায়ক মো. জাকির হোসেন মোল্লা, বিশিষ্ট সমাজ সেবক মো. মফিজুল ইসলাম, হাজী রুহুলা আমিন মজুমদারসহ মরহুমের আত্মীয় স্বজন ও এলাকার বিভিন্ন শ্রেনী পেশার লোকজন উপস্থিত ছিলেন।
মরহুম আলহাজ¦ আব্দুল ছাত্তার ও আনোয়ার হোসেন মজুমদার আত্মার মাগফিরাত কামনা করে ও শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানিয়ে দোয়া ও মুনাজাত পরিচালনা করেন, চাঁপাতলী মজুমদার বাড়ী শানে মদিনা জামে মসজিদের ইমাম হাফেজ আবু তাহের।
উল্লেখ্য যে, বিশিষ্ট ব্যবসায়ী মো.আনোয়ার হোসেন মজুমদার ৪ জুন হৃদয় রোগে আক্রান্ত হয়ে মারা যান। মৃতুকালে তিনি মা,স্ত্রী,১ছেলে, ২মেয়ে ও আত্মীয়-স্বজনসহ বহু গুণগ্রাহী রেখে যান।


এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুকে মানব খবর…