• রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ০২:৪৬ পূর্বাহ্ন

কচুয়ায় ২৫ দিনেও খোজ মেলেনি তাফাজ্জলের ॥ নিখোঁজ না আত্মগোপন

আপডেটঃ : শুক্রবার, ১০ জুলাই, ২০২০

কচুয়া প্রতিনিধি :
কচুয়া উপজেলার দারাশাহী-তুলপাই বাজারের মুরুগী ব্যবসায়ী ও র্ফামের মালিক উপজেলার দোঘর গ্রামের অধিবাসী মো: তাফাজ্জল হোসেন নিখোঁজের ২৫ দিন পেরিয়ে গেলেও তার সন্ধান পাওয়া যায়নি। তবে কি তিনি আজও নিখোঁজ নাকি আত্মগোপন ? এ নিয়ে এলাকায় নানান গুঞ্জন চলছে। তবে সরেজমিনে স্থানীয় ভাবে জানা গেছে, বাজারে ব্যবসা করার কারনে তাফাজ্জল হোসেনের কাছ থেকে বেশকিছু লোকজন ৭-৮ লাখ টাকা পাবে। স্থানীয়দের ধারনা দেনার দায়ে তিনি কোথাও আত্মগোপনে থাকতে পারেন। তবে তার স্ত্রী পারুল বেগম তার স্বামী নিখোঁজ দাবি করে গত ২২ জুন কচুয়া থানায় একটি জিডি করেছেন। যার জিডির নং ৯১৩।
জিডিতে উল্লেখ করা হয়- ব্যবসায়ী তাফাজ্জল হোসেন দারাশাহী তুলপাই গ্রামের গোলাপ শাহ বাজার নির্মানাধীন সংলগ্ন র্ফাম ভাড়া নিয়ে ব্যবসা করছেন। প্রতিদিনের ন্যায় গত ১৫ জুন ব্যবসায়িক কাজ শেষে তাফাজ্জল হোসেন বাড়ীতে ফিরেনি বলে জিডিতে উল্লেখ করা হয় । কচুয়া থানায় লিখিত জিডি দায়েরের প্রেক্ষিতে ঘটনাস্থল পরিদর্শন করেন এসআই মো: জাহাঙ্গীর আলম। তিনি জানান, সরেজমিনে গেলে এলাকাবাসী ব্যবসায়ী তাফাজ্জল হোসেনের কাছ থেকে এলাকার সরোয়ার হোসেন, সেবা মাল্টি পারপাস সমিতিসহ বেশকিছু ব্যক্তি ৭-৮ লাখ টাকা পাবেন বলে জানিয়েছেন। তিনি আরো জানান, তাফাজ্জল হোসেনের কাছে পনশাহী গ্রামের এক ব্যক্তি ৫০ হাজার টাকা পাবেন। নিখোঁজের পরদিন ওই লোক তাফাজ্জলকে ফোন দিলে তিনি ঢাকায় রয়েছেন বলে পাওনাদার জানান। তার নিখোঁজের বিষয়টি গুরুত্বসহকারে অধিক তদন্ত চলছে।
গোলাপ শাহ্ জানান, আমি ব্যবসায়িক কাজে ঢাকায় থাকি। দারাশাশী-তুলাপাই বাজার সংলগ্ন দক্ষিন পাশে আমার নিজস্ব জায়গায় দুটি ফার্ম ভাড়া দেই তাফাজ্জল হোসেনের কাছে। তার কাছে আমি ১ বৎসরের ভাড়া পাবো। যা এলাকাবাসী অবগত রয়েছেন। আজ দেবো কাল দেবো বলে তিনি আমাকে বিভিন্ন ভাবে ঘুরাচ্ছেন। তাফাজ্জল হোসেনের স্ত্রী পারুল বেগম থানায় নিখোঁজ জিডিতে আমি তাকে পাওনা টাকার জন্য চাপ দিচ্ছি বলে যে অভিযোগ করেছেন তা মূলত সঠিক নয়। আমি টাকা পাওনা ওনার কাছে টাকা চাইতে পারি। তাই বলে এটাকে চাপ দেয়া বলে না।
দারাশাহী-তুলপাই বাজারের সাধারন সম্পাদক মো: ইসমাইল মিয়া জানান, ব্যবসায়ী তাফাজ্জল হোসেনের কাছে কিছু লোকজন টাকা পাবে। পাওনা টাকার জন্য দোকানে এসে ভিড় জমালে আমরা বাজার কমিটি তার দোকানের তালার উপর তালা ঝুলে দিয়েছি।
ইউপি চেয়ারম্যান আব্দুস সামাদ আজাদ জানান, ব্যবসায়ী তাফাজ্জল হোসেন নিখোঁজের বিষয়টি আমার জানা নেই। তবে তাফাজ্জল হোসেনের কাছে ফার্মের এক বৎসরের ভাড়ার টাকা পাবে বলে গোলাপ শাহ্ আজকে আমাকে জানিয়েছেন। সব মিলিয়ে ব্যবসায়ী তাফাজ্জল হোসেন কী নিখোঁজ রয়েছেন নাকি তিনি দেনার দায়ে নিজেই আত্মগোপনে রয়েছেন ? এর স্থায়ী সমাধান পেতে তাকে উদ্ধারে পুলিশ প্রশাসনের সহযোগিতা চেয়েছেন এলাকাবাসী।


এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুকে মানব খবর…