• বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১০:২৯ পূর্বাহ্ন

মতলবে করোনা রোগীর নমুনা সংগ্রহে গাড়ী প্রদান করলেন নুরুল আমিন এমপি

আপডেটঃ : রবিবার, ২৮ জুন, ২০২০

ছবি-: মতলব উত্তর ও মতলব দক্ষিণ উপজেলায় করোনা রোগীদের নমুনা সংগ্রহ করে সরবরাহের জন্য ২টি মাইক্রোবাস প্রদান করলেন এড. নুরুল আমিন রুহুল এমপি।

 

মনিরুল ইসলাম মনির :
চাঁদপুর-২ (মতলব উত্তর-মতলব দক্ষিণ) নির্বাচনী এলাকার মতলব উত্তর ও মতলব দক্ষিণ উপজেলায় করোনা রোগীদের নমুনা সংগ্রহ করে সরবরাহের জন্য ২টি মাইক্রোবাস প্রদান করলেন এড. নুরুল আমিন রুহুল এমপি। ২৮ জুন মাইক্রোবাস ২টি চাঁদপুর জেলার সিভিল সার্জনের মাধ্যমে মতলব উত্তর উপজেলা ও মতলব দক্ষিণ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রদান করা হয়েছে। এই মাইক্রোবাস ২টির মাধ্যমে মতলব উত্তর ও দক্ষিণের মহামারী করোনায় আক্রান্ত রোগীদের নমুনা সংগ্রহ করে দ্রুততার সাথে সিভিল সার্জন অফিসে প্রেরণ করা সম্ভব হবে।
মতলব উত্তর ও মতলব দক্ষিণ উপজেলার ২০ ইউনিয়ন ও ২ পৌরসভায় ইতিমধ্যে করোনায় আক্রান্ত হয় ১৫৭ জন আর করোনায় মৃত্যুবরণ করে ১০ জন।
মতলব উত্তর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. নুসরাত জাহান মিথেন জানান, করোনা রোগীদের নমুনা সরবরাহের জন্য আমাদের চাঁদপুর-২ আসনের সংসদ সদস্য আলহাজ্ব এড. নুরুল আমিন রুহুল মতলব উত্তর উপজেলার জন্য মাইক্রোবাস প্রদান করেছেন। এ জন্য আমি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করছি।
এদিকে মতলব উত্তর ও মতলব দক্ষিণ উপজেলাবাসীও এড. নুরুল আমিন রুহুল এমপি মহোদয়কে এ মহানুভবতার জন্য কৃতজ্ঞতা জানিয়েছেন।

 


এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুকে মানব খবর…