অমরেশ দত্ত জয়ঃ
চাঁদপুর পৌর ৭ নং ওয়ার্ডে ঘূর্ণিঝড় আম্ফানে ৫’শ ক্ষতিগ্রস্থ অসহায়,দুঃস্থ ও কর্মহীন ডিঙ্গি মাঝী লোককে ১০ কেজি হারে চাউল দেওয়া হয়েছে। ২৬শে জুন শুক্রবার শহরের বড়ষ্টেশন এলাকায় এ ত্রাণ সহযোগিতা দেওয়া হয়েছে।
যা উদ্বোধন করেছেন চাঁদপুর জেলা আওয়ামীলীগ সভাপতি ও পৌর মেয়র আলহাজ্ব নাছির উদ্দিন আহমেদ।এ সময় স্বাস্থ্যবিধি মেনে অত্যান্ত সুন্দরভাবে বরাদ্দকৃত এই ৫ টন চাউল সকলের মাঝে বিতরণ করা হয়।এসময় সামাজিক দূরত্ব বজায় রাখতে সহযোগিতা করেন চাঁদপুর সদর উপজেলা পরিষদের প্রকল্প বাস্তবায়ন কার্যালয়ের উপ-প্রকৌশলী কামরুল ইসলাম,চাঁদপুর সদর মডেল থানার এস আই পলাশ বড়ুয়া,পৌরসভার পাম্প অপারেটর মোঃ হোসেন মুন্সী সহ অন্যান্যরা।
এ ব্যপারে চাঁদপুর পৌর যুবলীগের সিনিয়র যুগ্ম আহ্বায়ক শফিকুল ইসলাম,পৌর ৭ নং ওয়ার্ডের কাউন্সিলর হাজী শাহআলম বেপারী,পৌরসভার (৭,৮,৯) নং ওয়ার্ডের মহিলা কাউন্সিলর ফরিদা ইলিয়াস জানান,শিক্ষামন্ত্রী ডা. দীপু মনির দিক-নির্দেশনায় এবং জেলা প্রশাসক মোঃ মাজেদুর রহমান খানের অনুমোদনে ও চাঁদপুর পৌরসভার মেয়র আলহাজ্ব নাছির উদ্দিন আহমেদের তত্ত্বাবধানে এই ওয়ার্ডের ৫’শ অসহায় দুঃস্থ ও কর্মহীন ডিঙ্গী মাঝীদের মাঝে ১০ কেজি হারে মোট ৫ টন চাউল বিতরণ করা হয়েছে।আমদের এই ধরণের সাহায্য সহযোগিতা অব্যাহত থাকবে।
Share This post