• মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০১:০২ অপরাহ্ন

নাক ও চোখ দিয়ে রক্ত ঝরছে কবিরের, সহযোগিতার আবেদন

আপডেটঃ : শুক্রবার, ২৬ জুন, ২০২০

মোহাম্মদ হাবীব উল্যাহ্, :
নাক ও চোখ দিয়ে রক্ত ঝরছে পঁয়ত্রিশ বছর বয়সি কবির হোসেনের। আর ব্যাথার যন্ত্রনায় কাতরাচ্ছে হাসপাতালের বিছানায়। বর্তমানে সে রাজধানীর তেজগাঁও এলাকায় জাতীয় নাক, কান ও গলা ইন্সটিটিউটে চিকিৎসাধীন। অবনতি ছাড়া উন্নতির কোন লক্ষণ নেই তার।
করোনাভাইরাস প্রাদুর্ভাবে সৃষ্ট জটিলতা এবং আর্থিক সমস্যার কারনে প্রয়োজনীয় উন্নত চিকিৎসা সেবা থেকে বঞ্চিত মো. কবির হোসেন। যেন মৃত্যুর দুয়ারে দাঁড়িয়ে আছে সে। বিত্তবাণদের সহযোগিতা পেলে হয়তো আরো কিছুদিন ধরণির বুকে বেঁচে থাকবে।
কবির হোসেন চাঁদপুরের হাজীগঞ্জ উপজেলার বড়কুল পূর্ব ইউনিয়নের ১নং ওয়ার্ডের বড়কুল গ্রামেন মৃত ছেরাজল হকের ছেলে। গত চার মাস যাবৎ তার নাক দিয়ে রক্ত ঝরছে। স্থানীয়ভাবে প্রাথমিক চিকিৎসা করোনা হয়েছে। কিন্তু অবনতি ছাড়া উন্নতি হয়নি।
এর মধ্য কবিরের বাম চোখ বড় হয়ে যায়। যেন চোখের কোঠা থেকে চোখটি বেরিয়ে আসছে। সবশেষ গত এক সপ্তাহ আগে নাকের সাথে চোখ দিয়েও রক্ত বের হয়। এরপর তার অবস্থার অবনতি হলে রাজধানীর জাতীয় নাক, কান ও গলা ইন্সটিটিউটে ভর্তি করানো হয়।
বর্তমানে কবিরের সাথে হাসপাতালে তার মা ও বড়বোন রয়েছেন। তার উন্নত চিকিৎসায় আর্থিক সহযোগিতা চেয়ে বিত্তবান, প্রশাসন ও স্থানীয় সংসদ সদস্যের সু-দৃষ্টি কামনা করেছেন বোন ফরিদা বেগম।
যারা আর্থিক সহযোগিতা করতে ইচ্ছুক, প্রয়োজনে তারা এই মোবাইল 01719-181356 নম্বরে যোগাযোগ করতে পারেন। এবং এই বিকাশ 01862-177330 (পার্সোনাল) নম্বরে টাকা পাঠাতে পারবেন। আপনাদের সহযোগিতায় এবং উন্নত চিকিৎসার মাধ্যমে হয়তো আবারো সুস্থ হয়ে উঠবে কবির হোসেন।


এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুকে মানব খবর…