মানব খবর রিপোর্টঃ

হাজীগঞ্জের ৯নং গর্ন্ধব্যপুর উওর ইউনিয়ন আওয়ামী যুবলীগের উদ্যোগে বৃক্ষরোপন কর্মসূচী পালন করা হয়েছে। ২৩জুন (মঙ্গলবার) দিনব্যাপী শিক্ষা প্রতিষ্ঠান ও গ্রাম্য সড়কসহ ইউনিয়নের বিভিন্ন স্থানে শতাধীক চারাগাছ রোপন করা হয়। মুজিব বর্ষের আহ্বান, তিনটি করে গাছ লাগান এই শ্লোগানে মুজিববর্ষ উপলক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং কেন্দ্রীয় আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক আলহাজ¦ মো. মাঈনুল হোসেন খান নিখিলের আহবানে, হাজীগঞ্জ উপজেলা আওয়ামী যুবলীগ এই বৃক্ষ রোপন কর্মসূচী হাতে নিয়েছে।

তারই ধারাবাহিকতায় উপজেলা আওয়ামী যুবলীগের আহবায়ক মাসুদ ইকবাল ও সিনিয়র যুগ্ম আহবায়ক জাকির হোসেন সোহেল এর নির্দেশনায়, ৯নং গর্ন্ধব্যপুর উওর ইউনিয়ন যুবলীগের সভাপতি মুনসুর আহমেদ বিপ্লব এবং সাধারন সম্পাদক মোঃ হাবিবুর রহমানের সার্বিক ব্যবস্থাপনায় এই বৃক্ষরোপন কর্মসূচী বাস্তবায়ন করা হয়।

 

বৃক্ষ রোপন কর্মসূচির অংশ হিসেবে অএ ইউনিয়নের কাঁকৈরতলা জনতা কলেজ, জগন্নাথপুর হাজী এরশাদ মিয়া উচ্চ বিদ্যালয়, তারালিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়,

মালিগাঁও উচ্চ বিদ্যালয়, পালিশারা মদিনাতুল উলুম দাখিল মাদ্রাসার আঙ্গিনায় এবং গ্রাম্য সড়কসহ ইউনিয়নের বিভিন্ন স্থানে ঔষুধী, ফলজ ও বনজ বৃক্ষ রোপন করা হয়।

 

এ সময় উপস্থিত ছিলেন ইউনিয়ন যুবলীগের সহ-সভাপতি জহিরুল ইসলাম, যুগ্ন-সম্পাদক মোঃ মনির হোসেন, সাংগঠনিক সম্পাদক বেলায়েত হোসেন, স্বাস্থ্য ও পরিবেশ বিষয়ক সম্পাদক ফখরুল ইসলাম মজুমদার, দপ্তর সম্পাদক ডাঃ জীবন, অর্থ-সম্পাদক মোঃ সুমন, সহ-সম্পাদক জসিম উদ্দিন, সদস্য মোঃ ফারুক পাটওয়ারী, আঃ কুদ্দুছ, সুলতান শুকু।

 

আরো উপস্থিত ছিলেন ২নং ওয়ার্ড সাংগঠনিক সম্পাদক বিধান চক্রবর্তি, ৩নং ওয়ার্ড সভাপতি মাসুদ আলম, ৪নং ওয়ার্ড সভাপতি ফারুক মজুমদার, সাংগঠনিক সম্পাদক কাজী মহসিন, সদস্য কাজী রাসেল,

৫নং ওয়ার্ড সহ-সভাপতি জসিম উদ্দিন ৬নং ওয়ার্ড সভাপতি জুয়েল রানা, যুবলীগ নেতা রাকিব, মজিব, হৃদয় মজুমদারসহ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

 

Share This post