• শুক্রবার, ১২ এপ্রিল ২০২৪, ০৬:৫৭ অপরাহ্ন

হাজীগঞ্জ সদর ইউনিয়ন যুবলীগের বৃক্ষ রোপণ কর্মসূচী

আপডেটঃ : মঙ্গলবার, ২৩ জুন, ২০২০

মানব খবর রিপোর্টঃ

হাজীগঞ্জ সদর ইউনিয়ন যুবলীগের উদ্যোগে বৃক্ষরোপন কর্মসূচী করা হয়েছে। ২২জুন (সোমবার) দিনব্যাপী শিক্ষা প্রতিষ্ঠান ও গ্রাম্য সড়কসহ ইউনিয়নের বিভিন্ন স্থানে শতাধীক চারাগাছ রোপন করা হয়। মুজিববর্ষ উপলক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে এবং কেন্দ্রীয় আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক আলহাজ¦ মো. মাঈনুল হোসেন খান নিখিলের আহবানে, হাজীগঞ্জ উপজেলা আওয়ামী যুবলীগ এই বৃক্ষ রোপন কর্মসূচী হাতে নিয়েছে।

সুহিলপুর উচ্চ বিদ্যালয়ের প্রাঙ্গনে চারাগাছ রোপনের মধ্য দিয়ে বৃক্ষরোপন কর্মসূচীর উদ্বোধন করেন, উপজেলা আওয়ামী যুবলীগের আহবায়ক মাসুদ ইকবাল ও সিনিয়র যুগ্ম আহবায়ক জাকির হোসেন সোহেল।

ইউনিয়ন আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক ও মানব খবর পএিকার সহ সম্পাদক ইউছুফ প্রধানীয়া সুমনের সার্বিক ব্যবস্থাপনায় ৫নং হাজীগঞ্জ সদর ইউনিয়নে কাঠ গাছ, ফলজ, ঔষুধী, বনজ গাছ রোপন করে এই বৃক্ষরোপন কর্মসূচী বাস্তবায়ন করা হয়।

এ সময় অতিথী হিসেবে উপস্থিত ছিলেন ৫নং হাজীগঞ্জ সদর ইউনিয়ন যুবলীগের সাবেক সভাপতি মোঃ ওমর ফারুক খাঁন ও সাবেক সাধারণ সম্পাদক মোঃ জামসেদ হাজারী।

এ ছাড়াও উপস্থিত ছিলেন ইউনিয়ন যুবলীগের সহ-সভাপতি মোঃ শরিফ প্রধানীয়, যুগ্ম-সাধারণ সম্পাদক মোঃ মানিক হোসেন মিয়াজী, প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক মোঃ শাহজালাল সর্দার দীপু, ১নং ওর্য়াড যুবলীগ সভাপতি মোঃ জহির হোসেন, ২নং ওর্য়াড যুবলীগ সভাপতি মোঃ খোরশেদ প্রধানীয়া, সাধারণ সম্পাদক মোঃ মহিন পাটওয়ারী, ৩নং ওর্য়াড যুবলীগ সভাপতি মোঃ রাসেল পাটওয়ারী, সিঃ সহ সভাপতি মোঃ ফয়সাল পাটওয়ারী, সাধারণ সম্পাদক মোঃ মহিন হাওলাদার, ছাত্রলীগ নেতা সাখাওয়াত সরকারসহ যুবলীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।


এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুকে মানব খবর…