• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৭:৩৪ অপরাহ্ন

মতলব দক্ষিণে করোনা আক্রান্তের সংখ্যা  বেড়েই চলেছে !! নতুন ৬ রোগীসহ ৫৬ জন শনাক্ত

আপডেটঃ : বুধবার, ১৭ জুন, ২০২০

সফিকুল ইসলাম রিংকু:-
মতলব দক্ষিণ উপজেলায় নতুন করে আরো ছয় জন করোনায় আক্রান্ত হয়েছেন। এ নিয়ে উপজেলায় ৫৬ জন করোনা রোগী শনাক্ত হলো। আজ ১৭ জুন বুধবার দুপুরে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা বিষয়টি নিশ্চিত করেছেন।
জানা যায়, মতলব-বাবুরহাট সড়কের ১নং ব্রীজ লাগোয়া ভবনের ভাড়াটিয়া তিন জন করোনায় আক্রান্ত হয়েছে। পূর্বে ভবনের আবু সাঈদ(৪৫) ও পরিবারের অপর পাঁচ সদস্য আক্রান্ত হয়েছিলেন। এছাড়া নারায়ণপুর আধুনিক হাসপাতালের ভবন মালিক স্বপরিবারে (তিন জন) আক্রান্ত হয়েছে। ফলে প্রশাসন ওই হাসপাতালটি( নারায়ণপুর আধুনিক হাসপাতাল প্রাঃ লিঃ) লকডাউন করে দেয়। এ সময় খাদেরগাঁও ইউপি চেয়ারম্যান সৈয়দ মঞ্জুর হোসেন রিপন মীর উপস্থিত ছিলেন।
এদিকে মতলব স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে জানা যায়,গতকাল বুধবার  কোনো করোনা রিপোর্ট আসেনি।
সূত্রটি জানায়, এখনো কিছু নমুনা পরীক্ষার ফলাফল অপেক্ষামান রয়েছে। দেরিতে এ উপজেলায় করোনার সংক্রমণ শুরু হলেও বর্তমানে এর দ্রুত প্রাদুর্ভাবে জনগণ আতঙ্কে আছে। দিন দিন আক্রান্তের সংখ্যা বেড়েই চলেছে। করোনার রেড জোনের তালিকায়ও  রয়েছে এ উপজেলাটি।
উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ গোলাম কাওছার হিমেল বলেন,  নতুন করে আক্রান্তদের বাড়ি লকডাউন করা হয়েছে। আক্রান্ত ব্যক্তিদের পরিবারের সদস্যদের নমুনা সংগ্রহ করা হবে।তারা নিজেদের বাড়িতে চিকিৎসাধীন আছে।


এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুকে মানব খবর…