• বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৩:৫৯ পূর্বাহ্ন

চাঁদপুর মহামায়ায় ১০ কেজি গাঁজাসহ সেলিম মিজি আটক

আপডেটঃ : শুক্রবার, ১২ জুন, ২০২০

 

চাঁদপুর প্রতিনিধি:

চাঁদপুর সদর উপজেলার শাহমাহমুদপুর ইউনিয়নের মহামায়া এলাকা থেকে ১০ কেজি গাঁজাসহ মোঃ সেলিম মিজি (৪৫) নামের একজন কে আটক করেছে চাঁদপুর মডেল থানা পুলিশ।

বৃহস্পতিবার দিনগত রাত দেড়টায় গোপন সংবাদের ভিত্তিতে তাকে আটক করা হয়। আটক মোঃ সেলিম মিজি মতলব দক্ষিন উপজেলার উত্তর বহরী গ্রামের মৃতঃ ওমর আলীর ছেলে।

পুলিশ সূত্রে জানা যায়, বৃহস্পতিবার রাতে সেলিম গাঁজা বিক্রয়ের উদ্দেশ্যে মহামায়া বাজার থেকে স্থান পরিবর্তন করার প্রস্তুতি নেওয়ার সময় গোপন সংবাদের ভিত্তিতে চাঁদপুর মডেল থানার এস আই ( উপ-পরিদর্শক) মোঃ তৌফিকুল আফসার ও সংঙ্গীয় সদস্যরা তাকে হাতেনাতে ধরেন। পরে তার সাথে থাকা প্লাস্টিকের বস্তা তল্লাশি করে ১০ কেজি গাঁজাসহ সেলিম কে থানায় নিয়ে আসা হয়।

আটক সেলিম জানায়, কুমিল্লা গুচ্ছগ্রামের রাসেল রামপুর ইউনিয়নের ছোটসুন্দর গ্রামের রিপন কে গাঁজাগুলো পৌছে দেওয়ার জন্য বলে।

এস আই মোঃ তৌফিকুল আফসার জানায়, একটি প্লাস্টিকের বস্তায় খাকি কালারের ট্যাপ দিয়ে ৫ ভাগে মোট ১০ কেজি গাঁজা ছিল। চাঁদপুর মডেল থানার ওসি মোঃ নাসিম উদ্দিন জানায়, আটক সেলিমের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করার পর জেল হাজতে প্রেরণ করা হবে।


এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুকে মানব খবর…