• শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১১:৫৯ পূর্বাহ্ন

চাঁদপুরে দিদারুল আলমের ফাঁদে মাদক ব্যবসায়ী কাঞ্চন ইয়াবাসহ আটক

আপডেটঃ : সোমবার, ১ জুন, ২০২০

 

স্টাফ রিপোর্টারঃ

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর চাঁদপুরের সহকারী পরিচালক এ কে এম দিদারুল আলমের কৌশলী ফাঁদে মাদক ব্যবসায়ী কাঞ্চন ইয়াবাসহ আটক হয়েছে। ৩১শে মে রবিবার দুপুরে এ আটক করা হয়েছে।

 

এ ব্যপারে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর চাঁদপুর কার্যালয় সূত্রে জানা যায়, দেশের বর্তমান ভয়াবহ করোনা মহামারিতে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের মহাপরিচালক কর্তৃক ঘোষিত ১০ দিন ব্যাপী মাদকবিরোধী বিশেষ অভিযানের ৭ম দিনে মোঃ মোমিন গাজি কাঞ্চন (২০) কে আটক করা হয়েছে। সে চাঁদপুর পৌর ১৩নং ওয়ার্ডের খলিশাডুলী গাজী বাড়ীর ছেলে। তার বিরুদ্ধে এর আগে আরো ২ টি মাদক মামলা এবং ১টি মার্ডার কেসের ৪নং আসামী হিসেবে মামলা রয়েছে।

 

অভিযানের দিনে তাকে ইয়াবাসেবন ও সেবনের উপকরনসহ ৬ পিস ইয়াবাসহ হাতেনাতে আটক করা হয়েছে। এদিকে আটককৃত কাঞ্চনকে পরে নির্বাহী ম্যাজিস্ট্রেটের ভ্রাম্যমাণ আদালতে ২’শ টাকা জরিমানা ও ৩ মাসের জেল প্রদান করা হয়।

 

এ ব্যপারে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর চাঁদপুরের সহকারী পরিচালক এ কে এম দিদারুল আলম গণমাধ্যমকে জানান,গোপন সংবাদের ভিত্তিতে খলিশাডুলী এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ী কাঞ্চন কে বিশেষ অভিযানে ইয়াবাসহ হাতেনাতে তার বাসা হতে আটক করতে সক্ষম হয়েছি। আটক আসামী কাঞ্চন মাদকসহ একাধিক মামলার আসামী। মাদকের বিরুদ্ধে আমাদের এ ধরণের অভিযান চলমান থাকবে। এ সময় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর চাঁদপুরের পরিদর্শক, উপ-পরিদর্শক, সহকারী উপ-পরিদর্শক এবং সিপাইগণ অভিযানে অংশ নেন।


এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুকে মানব খবর…