মোহাম্মদ হাবীব উল্যাহ্
বার্ধক্যজনিত কারনে গুরুতর অসুস্থ হয়ে পড়েছেন চাঁদপুর-৫ (হাজীগঞ্জ-শাহরাস্তি) আসনের প্রাক্তণ সাংসদ, বিশিষ্ট রাজনীতিবিদ ও শিক্ষানুরাগী এম.এ মতিন (মতিন স্যার)। বর্তমানে তিনি তাঁর রাজধানীর বাসায় চিকিৎসকের তত্ত্বাবধানে চিকিৎসা নিচ্ছেন। তাঁর রোগমুক্তি ও সুস্থতা কামনা করে উপজেলাবাসীসহ জেলার সর্বস্তরের মানুষের কাছে দোয়া চেয়েছেন পরিবারের সদস্যরা ও দলীয় লোকজন।

পৌর ছাত্রদলের সাবেক আহবায়ক ইয়াছির আরাফাত অনিক জানান, গত কয়েকদিন ধরে এম.এ মতিন স্যার বার্ধক্যজনিত কারণে অসুস্থ হয়ে পড়েন। গত দুই দিনে তিনি তিনবার মাইনর স্টোক করেছেন। দিনে দিনে তাঁর শারিরিক অবস্থার অবনতি ঘটছে। তিনি বেশ কয়েকদিন হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। বর্তমানে তিনি তাঁর রাজধানীর বাসায় চিকিৎসকের তত্ত্বাবধানে চিকিৎসাধীন আছেন।

এ দিকে প্রাক্তণ সাংসদ এম.এ মতিন স্যারের আরোগ্য ও সুস্থতা কামনা করে দোয়া চেয়েছেন পরিবারের সদস্যরা এবং বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি ও অঙ্গ-সহযোগি সংগঠনের নেতাকর্মী ও সমর্থকেরা। এর আগে গত শুক্রবার এম.এ মতিন স্যারের আশু রোগমুক্তি কামনা করে হাজীগঞ্জ ঐতিহাসিক বড় মসজিদে বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়।
উল্লেখ্য, হাজীগঞ্জ-শাহরাস্তির মানুষের কাছে মতিন স্যার হিসেবে খ্যাত এম.এ মতিন বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির প্রার্থী হিসেবে তিনি সংসদীয় আসন চাঁদপুর-৫ (হাজীগঞ্জ-শাহরাস্তি) থেকে চারবার প্রতিনিধিত্ব করেছেন। তিনি তৎকালীণ সময়ে উপজেলা চেয়ারম্যান ও হাজীগঞ্জ সদর ইউনিয়নের চেয়ারম্যান হিসেবেও দায়িত্ব পালন করেছেন। এ ছাড়াও তিনি হাজীগঞ্জ পাইলট হাই স্কুল বর্তমানে হাজীগঞ্জ সরকারি মডেল পাইলট হাই স্কুল এন্ড কলেজে শিক্ষকতা করেছেন।

Share This post