হাইমচর প্রতিনিধিঃ

চাঁদপুর হাইমচরে অসহায় কৃষকের পাকা ধান কেটে দিলেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের আহ্বায়ক মোঃ জাহাঙ্গীর হোসেন বেপারী।

১১ই মে সোমবার সকাল থেকে ২নং উত্তর ইউনিয়ন কমলাপুর গ্রামের অসহায় কৃষক ফিরোজ গাজীর ক্ষেতের পাঁকা ধান কেটে বস্তাবন্দি করে বাড়িতে পৌঁছে দেওয়া হয়।এ ব্যপারে জাহাঙ্গীর হোসেন বেপারী বলেন,করোনা পরিস্থিতির কারনে হাইমচরের কৃষকগণ শ্রমিক সংকটে পড়েছে।তার ওপর বৃষ্টির কারনে পাঁকা ধান পানিতে তলিয়ে যাচ্ছে। তাই কৃষকদের এ ক্রান্তিকালে মাননীয় প্রধানমন্ত্রী ও চাঁদপুর-৩ আসনের সাংসদ আলহাজ্ব ডা. দিপু মনির নির্দেশে আমরা হাইমচর উপজেলা যুবলীগ কয়েকটি সেচ্চাসেবক টীম গঠন করে কৃষকদের ধান কাঁটায় সহযোগিতা করছি।

এদিকে কৃষক ফিরোজ গাজী তার অনুভূতি প্রকাশ করে জানান, ডা. দিপু মনি এমপি আপার নির্দেশে উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান হয়েও জাহাঙ্গীর হোসেন বেপারী যুবলীগ নেতৃবৃন্দদের সাথে নিয়ে টিম গঠন করে আমার ধানগুলো কেটে দিলেন। এজন্য আমি প্রথমত আমাদের এমপি আলহাজ্ব ডা. দিপু মনির প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করছি। সাথে সাথে হাইমচর উপজেলা যুবলীগের প্রতি আমি কৃতজ্ঞ। কেননা তারা আমার দুঃখের সময়ে পাশে দাঁড়িয়েছে। তাদের সহযোগিতায় আমার পাকা ধান খুব সহজেই ঘরে তুলতে পেরেছি।

এসময় উপস্থিত ছিলেন আব্দুল মতিন মুন্সি, জুয়েল মৃধা, বেনী আমিন, ৩নং দক্ষিণ ইউনিয়ন যুবলীগ নেতা হাজী মোঃ দেলওয়ার হোসেন সুমন খাঁন, উত্তর ইউনিয়ন যুবলীগ নেতা কামরুল ইসলাম বাবু, রাসেল গাজী, টেলু মাল, সাদ্দাম হোসেন, খালেক ঢালী, আল-আমীন, আইনুল হাওলাদার, মোঃ কালু, স্বাধীন, হান্নান, তাফাজ্জল হোসেন শেখ, কবীর কোতওয়াল, মামুন কোতওয়াল, সোহেল হাওলাদার, বুলবুল আহমেদ, কবির ফাজেল, মোঃ আলম আখনসহ উপজেলা, ইউনিয়ন ও ওয়ার্ড যুবলীগের শীর্ষস্থানীয় দায়িত্বশীল নেতৃবৃন্দ।

Share This post