• বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৬:৪৩ পূর্বাহ্ন

ইউনিয়ন পরিষদ হবে জনগনের আস্থার ঠিকানা : রফিকুল ইসলাম বীরউত্তম এমপি

আপডেটঃ : শনিবার, ২ নভেম্বর, ২০১৯

নিজস্ব প্রতিনিধি॥
শুক্রবার বিকেলে শাহরাস্তি রায়শ্রী উত্তর ইউনিয়ন পরিষদ কমপ্লেক্সের ভিত্তি প্রস্তর স্থাপন শেষে সুধী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে চাঁদপুর-৫ (হাজীগঞ্জ-শাহরাস্তি) সংসদীয় আসনের সাংসদ, মুক্তিযুদ্ধের ১নং সেক্টর কমান্ডার মেজর অব. রফিকুল ইসলাম বীরউত্তম এমপি বলেন  জনসেবা জনগনের দোরগোড়ায় পৌঁছানোর উদ্দেশ্যই হলো ইউনিয়ন পরিষদ। এ ইউনিয়ন পরিষদ হবে জনগনের আস্থার ঠিকানা। জননেত্রী শেখ হাসিনার উন্নয়নকে জনগনের দোরগোড়ায় পৌঁছে দিবে।
এ সময় তিনি আরো বলেন, হাজীগঞ্জ-শাহরাস্তি উপজেলায় এখন আর বিদ্যুতের সমস্যা নেই। বিদ্যুৎ নেই এমন কোন ঘর খুঁজে পাওয়া যাবেনা।
তিনি হাজীগঞ্জ-শাহরাস্তির উন্নয়ণ নিয়ে বলেন, আমি ১৯৯৬ সালে যখন প্রথম এমপি হয়েছিলম তখন এ দু উপজেলায় মাত্র ১০ কিলোমিটার সড়ক পাকা ছিল। এখন প্রায় ৪শত কিলোমিটার সড়ক পাকা হয়েছে। ডাকাতিয়া নদীর উপর ৭টি ব্রীজ করা হয়েছে। ৮ম ব্রীজের কাজ চলমান রয়েছে। সাড়ে ৫’শ কালভার্ট ও ব্রীজ করেছি।
তিনি বলেন, শিক্ষার মান উন্নয়ণে দু উপজেলায় ৬’শ স্কুল কলেজ ও মাদরাসার ভবন পাকা করা হয়েছে।
তিনি বলেন, হাজীগঞ্জ উপজেলাকে ভিক্ষুক মুক্ত করা হয়েছে। হাজীগঞ্জ-শাহরাস্তি উপজেলায় গৃহহীনদেরকে গৃহ প্রদান করা হচ্ছে। এ দু উপজেলায় কোন গৃহহীন লোক থাকবেনা। সবাইকে আমরা বাস স্থানের ব্যবস্থা করবো।
তিনি বলেন, এ সব উন্নয়ন সম্ভব হয়েছে, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা শেখ হাসিনা ক্ষমতায় থাকার কারণে।
সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, আওয়ামীলীগ উন্নয়নে বিশ^াসী আর অন্যরা ছিল দেশের সম্পদ লুট কারী।
উপজেলা প্রকৌশলী রেদওয়ানুর রহমানের সভাপতিত্বে ও ইউপি চেয়ারম্যান মো. সেলিম পাটওয়ারী লিটনের পরিচালনায় অনুষ্ঠিত উদ্বোধনীয় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ফরিদউল্যাহ চৌধুরী, পৌর মেয়র আলহাজ¦ আবদুল লতিফ মিয়া, উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান কামরুজ্জামান মিন্টু, পিএসসির পরিচালক মো. মহসিন আলম।
উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান তোফায়েল আহমেদ ইরান, মেহের ডিগ্রি কলেজের প্রতিষ্ঠাতা অধ্যক্ষ এম এ আউয়াল, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক খোকন সরকার, সাংগঠনিক সম্পাদক চৌধুরী মোস্তফা, জাহাঙ্গীর মো. আদেল, উপজেলা যুবলীগের আহবায়ক আহসান মঞ্জুরুল ইসলাম জুয়েল, যুগ্ম আহবায়ক ও ইউপি চেয়ারম্যান ফারুক দর্জি প্রমূখ।


এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুকে মানব খবর…