• রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ০৫:২১ অপরাহ্ন

ডাকসু নির্বাচনে ছাত্রদলের প্যানেল ঘোষণা

আপডেটঃ : সোমবার, ২৫ ফেব্রুয়ারি, ২০১৯

ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদ (ডাকসু) ও হল সংসদ নির্বাচনের জন্য প্যানেল ঘোষণা করেছে ছাত্রদল। এতে সংগঠনের কেন্দ্রীয় ও বিশ্ববিদ্যালয় পর্যায়ের শীর্ষ কোনো নেতা স্থান পাননি।

সোমবার (২৫ ফেব্রুয়ারি) দুপুরে রাজধানীর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে এ প্যানেল ঘোষণা করা হয়।

ঘোষিত প্যানেল অনুযায়ী ডাকসুতে ভিপি (সহসভাপতি) পদে লড়বেন মোস্তাফিজুর রহমান। জিএস (সাধারণ সম্পাদক) পদে খন্দকার আনিছুর রহমান অনিক ও এজিএস (সহসাধারণ সম্পাদক) পদে প্রার্থী হচ্ছেন (এজিএস) খোরশেদ আলম সোহেল। এর মধ্যে মোস্তাফিজ এস এম হল, আনিছ শহীদ সার্জেন্ট জহুরুল হক হল এবং সোহেল জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলের ছাত্র।

ছাত্রদলের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক আকরামুল হাসান বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেছেন।

ছাত্রদলের প্যানেলের অন্যান্য পদে প্রতিদ্বন্দ্বিতা করবেন—স্বাধীনতা ও মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক পদে জাফরুল হাসান নাদিম, বিজ্ঞান ও প্রযুক্তিবিষয়ক সম্পাদক পদে মাকসুদুর রহমান, কমনরুম ও ক্যাফেটেরিয়া বিষয়ক সম্পাদক পদে কানেতা ইয়ালাম, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক পদে আশরাফুল আলম উজ্জ্বল, সাহিত্য ও প্রকাশনা সম্পাদক পদে মিনহাজ আহমেদ প্রিন্স, সাংস্কৃতিকবিষয়ক সম্পাদক পদে কাইয়ূম উল ইসলাম, ক্রীড়া সম্পাদক পদে মনিরুজ্জামান মামুন, ছাত্র পরিবহন বিষয়ক সম্পাদক পদে মাহফুজুর রহমান চৌধুরী এবং সমাজসেবা সম্পাদক পদে তৌহিদুল ইসলাম।

এ ছাড়া সদস্য প্রার্থীরা হলেন হাবিবুল বাশার, আরিফ হোসেন, ইকবাল হোসাইন, সাহাব উদ্দিন, মাহমুদুল হাসান, সাফায়াত হাসনাইন সাবিত, তানভীর আজাদী সাকিব, সুলতান মো. সালাউদ্দিন সিদ্দিক, শরীফুল ইমাম, আল নাসের মিশুক ও আলমগীর হোসেন।


এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুকে মানব খবর…