• সোমবার, ১৫ এপ্রিল ২০২৪, ০২:২২ পূর্বাহ্ন

হাজীগঞ্জে ট্রলি উল্টে পড়ে চালক নিহত

আপডেটঃ : বৃহস্পতিবার, ২৭ জুন, ২০১৯

নিজস্ব প্রতিনিধিঃ
চাঁদপুরের হাজীগঞ্জে ট্রলি (ইট ভাঙ্গার মেশিন) উল্টে পড়ে এবং সেই ট্রলির নিচে চাপা পড়ে মো. সুফি আলম (২৭) নামের এক চালকের মৃত্যু হয়েছে। বুধবার বিকালে পৌরসভাধীন টোরাগড়-বদরপুর সংযোগ সড়কের চাঁদপুর-লাকসাম রেল সড়ক সংলগ্ন এলাকায় এ দূর্ঘটনা ঘটে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে নিহতের মরদেহ থানা হেফাজতে নিয়ে এসেছে।
নিহত সুফি আলম পৌরসভাধীন ৭নং ওয়ার্ড টোরাগড় গ্রামের হোসেন উদ্দিন হাজী বাড়ীর সিরাজুল ইসলামের ছেলে। তার স্ত্রী সন্তান সম্ভবা এবং উম্মে হাবিবা নামের তিন বছরের এক শিশু সন্তান রয়েছে।
নিহতের পারিবারিক সূত্রে জানা গেছে, কাজের উদ্দেশ্যে নিজস্ব ট্রলি (ইট ভাঙ্গার মেশিন) নিয়ে বদরপুর গ্রামে যাওয়ার পথে রেল সড়ক সংলগ্ন এলাকায় ভাঙ্গা রাস্তায় সুফি আলমের ট্রলি উল্টে রাস্তা থেকে জমিনে পড়ে যায়। এতে ট্রলির নিচে চাপা পড়ে সে গুরুতর আহত হয়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।
উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা (টিএইচও) ডা. আনোয়ারুল আজিম বলেন, হাসপাতালে আনার পূর্বেই সুফি আলম নামক ব্যক্তির মৃত্যু হয়েছে।
থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আলমগীর হোসেন রনি বলেন, লাশ পুলিশ হেফাজতে রয়েছে। আইন অনুযায়ী পরবর্তীতে ব্যবস্থা গ্রহণ করা হবে।


এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুকে মানব খবর…