• মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৭:৩২ অপরাহ্ন

হাজীগঞ্জ প্রেসক্লাব নির্বাচনে ৩৩ প্রার্থীর মনোনয়নপত্র সংগ্রহ করেছেন

আপডেটঃ : বুধবার, ২৬ জুন, ২০১৯

নিজস্ব প্রতিনিধিঃ

হাজীগঞ্জ প্রেসক্লাব নির্বাচনে ৩৩ জন প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেছেন। মঙ্গলবার নির্বাচন কমিশনের অস্থায়ী কার্যালয় (ন্যাশনাল ব্যাংকের তৃতীয় তলা) থেকে নির্বাচন কমিশনার মো. ইকবালুজ্জামান ফারুক, সদস্য যুগল কৃষ্ণ হালদার ও আবু কাশেম মুন্সীর কাছ থেকে সভাপতি পদে ৫ জন, সহ-সভাপতি ২ জন, সাধারণ সম্পাদক ৩ জন, যুগ্ম সাধারণ সম্পাদক ৩ জন, সাংগঠনিক সম্পাদক ২ জন, অর্থ সম্পাদক পদে ২ জন প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেছেন।

এ ছাড়াও দপ্তর সম্পাদক পদে ১ জন, প্রচার ও প্রকাশনা সম্পাদক ২ জন, সাহিত্য সাংস্কৃতিক ও ক্রীড়া বিষয়ক সম্পাদক ১ জন, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ১ জন, ত্রাণ ও দূর্যোগ বিষয়ক সম্পাদক ১ জন, সাজসজ্জা ও আপ্যায়ন বিষয়ক সম্পাদক ১ জন এবং কার্যকরি সদস্য ৯ জন প্রার্থী মনোনয়ত পত্র সংগ্রহ করেছেন। এর মধ্যে ৭ জন প্রার্থী বিনা প্রতিদ্ব›দ্ধীতায় নির্বাচিত হওয়ার সম্ভাবনা রয়েছে। যদি তাদের মনোনয়পত্র যাচাই-বাছাইয়ে বাতিল বা প্রার্থী নিজে প্রত্যাহার না করেন।

সভাপতি পদ প্রার্থীরা হলেন, গাজী সালাউদ্দিন, খালেকুজ্জামান শামীম, মো. কামাল হোসেন, মহিউদ্দিন আল আজাদ ও হাবিবুর রহমান জীবন।

সহ-সভাপতি পদে সাখাওয়াত হোসেন ও হাবিবুর রহমান জীবন। সাধারণ সম্পাদক পদে কামরুজ্জামান টুটুল, এনায়েত মজুমদার ও মনিরুজ্জামান বাবলু।

যুগ্ম সাধারণ সম্পাদক পদে গাজী নাছির উদ্দিন, মুনছুর আহমেদ বিপ্লব ও ইমাম হোসেন হীরা। সাংগঠনিক সম্পাদক পদে এস.এম মিরাজ মুন্সী ও খন্দকার আরিফ।

অর্থ সম্পাদক পদে মোহাম্মদ হাবীব উল্যাহ্ ও পাপ্পু মাহমুদ। দপ্তর সম্পাদক পদে জহিরুল ইসলাম জয়। প্রচার ও প্রকাশনা সম্পাদক রেজাউল করিম নয়ন ও সাইফুল ইসলাম সিফাত। সাহিত্য সাংস্কৃতিক ও ক্রীড়া বিষয়ক সম্পাদক পদে মো, মঞ্জুর আলম পাটওয়ারী, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক পদে সুজন দাস, ত্রাণ ও দূর্যোগ বিষয়ক সম্পাদক পদে গাজী মহিন উদ্দিন এবং সাজসজ্জা ও আপ্যায়ন বিষয়ক সম্পাদক পদে আবু তাহের মিসবাহ।

কার্যকরি সদস্য পদ প্রার্থীরা হলেন, মুন্সী মোহাম্মদ মনির, হাছান মাহমুদ, জাকির হোসেন লিটন, সাইফুল ইসলাম, কবির আহমেদ, আলমগীর কবির, সাখাওয়াত হোসেন শামীম, মেহেদী হাছান ও হুমায়ুন কবির।

 


এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুকে মানব খবর…