• শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৩:০৬ অপরাহ্ন

হাজীগঞ্জে দৈনিক ‘ইলশেপাড়’ পত্রিকার ১৪তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন

আপডেটঃ : বুধবার, ১৯ জুন, ২০১৯

নিজস্ব প্রতিনিধিঃ

হাজীগঞ্জে বর্ণাঢ্য আয়োজনে জেলার সিকি কোটি মানুষের মুখপত্র দৈনিক ‘ইলশেপাড়’ পত্রিকার ১৪ তম প্রতিষ্ঠাবার্ষিক পালন করা হয়েছে। মঙ্গলবার বর্ণাঢ্য র‌্যালী, আলোচনা সভা ও কেক কাটার মাধ্যমে প্রতিষ্ঠাবার্ষিকী পালন করা হয়। বর্ণাঢ্য অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পৌর মেয়র আ.স.ম মাহবুব-উল-আলম লিপন। এ দিন সকালে র‌্যালী শেষে পৌর সভাকক্ষে আলোচনা সভা ও প্রতিষ্ঠাবার্ষিকীর কেক কাটেন অতিথিবৃন্দ।

সভায় পৌর মেয়র আ.স.ম মাহবুব-উল-আলম লিপন বলেন, ইলশেপাড় একটি মনমুগ্ধকর নাম। পত্রিকাটি তার নিরপেক্ষ, গ্রহণযোগ্য ও গঠনমূলক সংবাদ পরিবেশন এবং প্রতিবেদনের মাধ্যমে জেলার সচেতন মহলের কাছে একটি গ্রহণযোগ্য সংবাদমাধ্যম হিসেবে পরিচিতি পেয়েছে। আগামি দিনেও মুক্তিযুদ্ধের চেতনাকে ধারন করে ‘ইলশেপাড়’ তার গ্রহণযোগ্যতা ও সুনাম অক্ষুন্ন রাখবে।
তিনি বলেন, ইলশেপাড়সহ সকল সংবাদমাধ্যম ও প্রতিনিধির সঙ্গে আমার সু-সম্পর্ক রয়েছে। আশাকরি আগামি দিনেও ইলশেপাড় জেলার তথা হাজীগঞ্জ পৌরবাসীর আর্থ-সামাজিক উন্নয়নে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে। সেই সাথে বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সরকারের ব্যাপক উন্নয়নমূলক কার্যক্রমগুলো জনগণের সামনে তুলে ধরবে। নিরপেক্ষ ও গঠনমূলক সমালোচনার মাধ্যমে এবং গঠনমূলক সংবাদ পরিবেশনের মাধ্যমে অতীতের মতো ভবিষ্যতেও ইলশেপাড় এগিয়ে যাবে।

ইলশেপাড় এর বিশেষ প্রতিনিধি অধ্যাপক এস.এম চিশথীর সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আলমগীর হোসেন, হাজীগঞ্জ প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক, মুক্তিযোদ্ধা মাহবুবুল আলম চুননু, প্রেসক্লাব সভাপতি মুন্সী মোহাম্মদ মনির। বক্তব্য রাখেন, ইলশেপাড় পত্রিকার যুগ্ম সম্পাদক পীরজাদা মাহফুজ উল্যাহ্, সহ-সম্পাদক মনির হোসেন প্রমুখ।
হাজীগঞ্জ ব্যুরো ইনচার্জ মোহাম্মদ হাবীব উল্যাহ্’র সভাপতিত্বে আলোচনা সভায় অতিথিদের বক্তব্য শেষে প্রতিষ্ঠাবার্ষিকীর কেক কাটেন।

এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কাউন্সিলর ও সাংবাদিক হাবিবুর রহমান, পৌর সচিব মুহাম্মদ নূর আজম বিন শরীফ, হাজীগঞ্জ প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সদস্য গাজী সালাউদ্দিন, প্রেসক্লাবের সহ-সভাপতি কামরুজ্জামান টুটুল, নতুনেরডাক পত্রিকার সম্পাদক মহিউদ্দিন আল আজাদ, আজকের দেশকন্ঠের প্রকাশক ও সম্পাদক এনায়েত মজুমদার, মানব খবর পত্রিকার প্রকাশক ও সম্পাদক মুনছুর আহমেদ বিপ্লব, সকলের কন্ঠের সম্পাদক সাইফুল ইসলাম সিফাত, মানবসমাজ পত্রিকার নির্বাহী সম্পাদক মনিরুজ্জামান বাবলু, সাপ্তাহিক হাজীগঞ্জ পত্রিকার নির্বাহী সম্পাদক সাইফুল ইসলাম।

অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ইল্শেপাড় পত্রিকার বার্তা সম্পাদক এস.এম সোহেল, ম্যানেজার আবরার, হাজীগঞ্জ প্রেসক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক গাজী নাছির উদ্দিন, সাংগঠনিক সম্পাদক এস.এম মিরাজ মুন্সী, দপ্তর সম্পাদক পাপ্পু মাহমুদ, সদস্য কবির হোসেন, মেহেদী হাছান, শাখাওয়াত হোসেন শামীম, রেজাউল করিম নয়ন, গাজী মহিন উদ্দিন, সুজন দাস, সাংবাদিক মজিবুর রহমান, আরমান কাউছারসহ অন্যান্য অতিথিবৃন্দ।


এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুকে মানব খবর…