• সোমবার, ১৫ এপ্রিল ২০২৪, ০১:০২ অপরাহ্ন

চাঁদপুরের আবাসিক হোটেল মাদক ব্যবসায়ীদের আশ্রয়স্থল,র‍্যাবের অভিযানে রোহিঙ্গা আটক

আপডেটঃ : শুক্রবার, ৩ মে, ২০১৯

চাঁদপুর প্রতিনিধিঃ

চাঁদপুরের আবাসিক হোটেলগুলো যেন এখন মাদক ব্যবসায়ীদের আশ্রয়স্থল।যেজন্য বাহিরে প্রশাসনসহ জনপ্রতিনিধিদের কঠোর নজরদারি থাকলেও মাদক কারবারিরা নির্ভয়ে মাদক ব্যবসা চালাচ্ছেন আবাসিক হোটেলগুলোতে।

২ মে বৃহস্পতিবার রাত পৌনে ১ টায় এমন খবরের প্রেক্ষিতে র‍্যাব অভিযান চালায় চাঁদপুর শহরের চৌধুরী ঘাট এলাকার তাজমহল আবাসিক হোটেলে।যেখান থেকে ১০ হাজার ২’শ পিস ইয়াবা ট্যাবলেটসহ এক যুবককে আটক করা হয়।র‌্যাব-১১ (কুমিল্লা) এএসপি পুর্ণব জানায়,আটক যুবকের নাম আব্দুল মোতালেব(২১)।

সে কুমিল্লা জেলার চাপিলা পাড়ার চাপরান এলাকার আফাজ উদ্দিনের ছেলে।সে আটকের পর নিজেকে একজন গাড়ি চালক হিসেবে প্রাথমিক পরিচয় দিয়েছে। সে এই ইয়াবার চালানগুলো বরিশাল নেওয়ার উদ্দেশ্যে এই হোটেলে রাত্রিযাপন করছিলো বলে জানায়।

এই ধরনের মাদক কারবারিদের দমাতে চাঁদপুরের সব হোটেলে আমাদের অভিযান অব্যাহত থাকবে বলেও তিনি জানান। এদিকে স্থানীয় হোটেল কর্তৃপক্ষ জানান,র‍্যাবের কাছে আটক হওয়া আব্দুল মোতালেব একজন রোহিঙ্গা যুবক।

তার সাথে হোটেলের কারো সাথে কোন যোগাযোগ নেই।কুমিল্লা থেকে বরিশাল যাওয়ার উদ্দেশ্যে সে চাঁদপুর আসে।কিন্তু দূর্যোগপূর্ণ আবাহাওয়ার জন্য চাঁদপুরের লঞ্চ চলাচল বন্ধ রয়েছে।

এই জন্য সে এই তাজমহল হোটেলের ২’শ ১৬ নম্বর কক্ষে ভাড়াটিয়া হিসেবে রাত্রি যাপন করে।আমরা এই ইয়াবা ব্যবসায়ীর কঠোর শাস্তি দাবি করছি।

এদিকে চাঁদপুরের আবাসিক হোটেলগুলোতে যাতে কোন প্রকারের অসামাজিক কার্যকলাপ না হয়।সে ব্যপারেও সংশ্লিষ্টদের নজরদারি আরো বাড়ানো প্রয়োজন বলে মনে করছেন সচেতনমহল।


এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুকে মানব খবর…