• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১০:৩৯ পূর্বাহ্ন

শাহরাস্তিতে ছাত্রলীগের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন উপলক্ষে বর্ণাঢ্য র‍্যালী ও আলোচনা সভা

আপডেটঃ : শুক্রবার, ৭ জানুয়ারি, ২০২২

মোঃ জামাল হোসেনঃ
চাঁদপুরের শাহরাস্তিতে বাংলাদেশ ছাত্রলীগের ৭৪ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে বর্ণাঢ্য র‍্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
৭ জানুয়ারি শুক্রবার বিকেল ৪টায় উপজেলার নিজমেহার মডেল পাইলট উচ্চ বিদ্যালয় মাঠ থেকে বর্ণাঢ্য র‍্যালীটি শুরু হয়ে উপজেলা পরিষদ মিলনায়তনে আলোচনা সভার পর কেক কাটার মধ্য দিয়ে সমাপ্ত হয়েছে।
এতে প্রধান অতিথি হিসেবে টেলিকনফারেন্সে বক্তব্য রাখেন মহান মুক্তিযুদ্ধের ১নং সেক্টর কমান্ডার ও শাহরাস্তি-হাজীগঞ্জ আসনের সংসদ সদস্য মেজর (অবঃ) রফিকুল ইসলাম বীর উত্তম। প্রধান অতিথির বক্তব্যে এসময় তিনি বলেন, ছাত্রলীগের গৌরব উজ্জ্বল ইতিহাস ধরে রাখতে হবে। কেউ যেন ছাত্রলীগকে রাজনৈতিক হাতিয়ার হিসেবে ব্যবহার করে ফায়দা লুটতে না পারে সে দিকে নজর রাখতে হবে। না হলে জাতির পিতা বঙ্গবন্ধু যে স্বপ্ন দেখেছিলেন তা থেকে তোমরা বিচ্যুত হয়ে যাবে। জাতির পিতার প্রতি তোমাদের যে শ্রদ্ধা ভালোবাসা রয়েছে সেটুকু অক্ষুন্ন রাখতে তোমরা কখনো ভোটের রাজনীতির হাতিয়ার হিসেবে কাজ করবে না।
উপজেলা ছাত্রলীগের সভাপতি পদপ্রার্থী মোঃ ইমরান মনিরের সভাপতিত্বে এতে উপস্থিত ছিলেন সাবেক উপজেলা ছাত্রলীগ নেতা জেড এম আনোয়ার, আঃ মান্নান বেপারি, মোস্তফা কামাল চৌধুরী, এফ কাদের বাবু, হেলাল উদ্দিন মোল্লা, আসাদুজ্জামান ভুইয়া, ইমাম পাটোয়ারী,  মাহফুজুল কবীর, মনির হোসেন, আবদুল্লাহ আল মামুন, তোফায়েল হোসেন তপু। এসময় আরো উপস্থিত ছিলেন উপজেলার বিভিন্ন ইউনিয়ন ছাত্রলীগ নেতাকর্মী।


এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুকে মানব খবর…