মোহাম্মদ হাবীব উল্যাহ্

হাজীগঞ্জে আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে ১১টি ইউনিয়নের ৫৪১ জন প্রার্থী মাঝে প্রতীক বরাদ্দ দেয়া হযেছে। মঙ্গলবার স্ব-স্ব রিটার্নিং অফিসারের কার্যালয় থেকে ৪৮ চেয়ারম্যান, ৮৭ জন সংরক্ষিত নারী সদস্য ও ৪০৬ জন সাধারণ সদস্য প্রার্থী প্রতীক নেন।

এদিন রিটার্নিং অফিসারের কার্যালয় সূত্রে জানা গেছে, রাজারাগাঁও ইউনিয়ন থেকে নৌকা প্রতীক বুঝে নেন বাংলাদেশ আওয়ামী লীগের প্রার্থী ও বর্তমান চেয়ারম্যান আলহাজ¦ আব্দুল হাদী মিয়া, হাতপাখা প্রতীক ইসলামী আন্দোলন বাংলাদেশের প্রার্থী মাওলানা আবুল হাশেম, স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী আনারস প্রতীকে মো. রফিক পাটওয়ারী ও চশমা প্রতীক পেয়েছেন মো. সিদ্দিকুর রহমান।

বাকিলা ইউনিয়ন থেকে নৌকা প্রতীক বুঝে নেন বাংলাদেশ আওয়ামী লীগের প্রার্থী মুহাম্মদ হাবিবুর রহমান লিটন, হাতপাখা প্রতীকে ইসলামী আন্দোলন বাংলাদেশের প্রার্থী মো. জামাল উদ্দিন, গোলাপ ফুল প্রতীকে জাকের পার্টির প্রার্থী মো. শাহআলম মৃধা, স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী ঘোড়া প্রতীকে মো. জুলহাস মিয়া, চশমা প্রতীকে জহির উদ্দিন মো. রাসেল, ও আনারস প্রতীক পেয়েছেন মো. মিজানুর রহমান।

কালচোঁ উত্তর ইউনিয়ন থেকে নৌকা প্রতীক বুঝে নেন বাংলাদেশ আওয়ামী লীগের প্রার্থী ও বর্তমান চেয়ারম্যান মানিক হোসেন প্রধানীয়া ও হাতপাখা প্রতীক ইসলামী আন্দোলন বাংলাদেশের প্রার্থী মো. আব্দুল মতিন মজুমদার।

কালচোঁ দক্ষিণ ইউনিয়ন থেকে নৌকা প্রতীক বুঝে নেন বাংলাদেশ আওয়ামী লীগের প্রার্থী আকতার হোসেন, হাতপাখা প্রতীক ইসলামী আন্দোলন বাংলাদেশের প্রার্থী মাওলানা শাহাদাত হোসেন, স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী ও বর্তমান চেয়ারম্যান ঘোড়া প্রতীকে গোলাম মোস্তফা স্বপন ও আনারস প্রতীক পেয়েছেন মো. জাহাঙ্গীর হোসেন ফরাজী।

হাজীগঞ্জ সদর ইউনিয়ন থেকে নৌকা প্রতীক বুঝে নেন বাংলাদেশ আওয়ামী লীগের প্রার্থী ও বর্তমান চেয়ারম্যান আলহাজ¦ সফিকুল ইসলাম মীর, হাতপাখা প্রতীক ইসলামী আন্দোলন বাংলাদেশের প্রার্থী মাওলানা মোস্তাফিজুর রহমান ও স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী আনারস ইউসুফ প্রধানীয়া সুমন।

বড়কুল পূর্ব ইউনিয়নে নৌকা প্রতীক বুঝে নেন বাাংলাদেশ আওয়ামী লীগের প্রার্থী মো. আহসান হাবিব, হাতপাখা প্রতীক ইসলামী আন্দোলন বাংলাদেশের প্রার্থী বীরমুক্তিযোদ্ধা ক্বারী আব্দুল হামিদ, গোলাপ ফুল প্রতীক জাকের পার্টির প্রার্থী মো. আনোয়ার হোসেন, স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী মোটরসাইকেল প্রতীক ইমাম হোসেন, ঘোড়া প্রতীক মোহাম্মদ হুমায়ুন কবির ও আনারস প্রতীক পেয়েছেন মজিবুর রহমান মজিব।

বড়কুল পশ্চিম ইউনিয়ন থেকে নৌকা প্রতীক বুঝে নেন বাংলাদেশ আওয়ামী লীগের প্রার্থী ও বর্তমান চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা মনির হোসেন গাজী ও স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী আনারস প্রতীক নুরুল আমিন হেলাল।

হাটিলা পূর্ব ইউনিয়ন থেকে নৌকা প্রতীক বুঝে নেন বাংলাদেশ আওয়ামী লীগের প্রার্থী মোহাম্মদ মোস্তফা কামাল মজুমদার, গোলাপ ফুল প্রতীক জাকের পার্টির প্রার্থী আরিফ হোছাইন, চেয়ার প্রতীক ইসলামিক ফ্রন্ট বাংলাদেশের প্রার্থী দেলোয়ার হোসেন, স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী ঘোড়া প্রতীক মো. আরিফুল ইসলাম, আনারস প্রতীক মোশারফ হোসেন ও চশমা প্রতীক পেয়েছেন মো. সোহরাব হোসেন মিয়াজী।

গন্ধর্ব্যপুর উত্তর ইউনিয়ন থেকে নৌকা প্রতীক বুঝে নেন বাংলাদেশ আওয়ামী লীগের প্রার্থী কাজী নুরুর রহমান বেলাল, হাতপাখা প্রতীক ইসলামী আন্দোলন বাংলাদেশের প্রার্থী মো. দেলোয়ার হোসেন, স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী ও বর্তমান চেয়ারম্যান আনারস প্রতীক মো. রফিকুল ইসলাম, ঘোড়া প্রতীক নেছার আহম্মদ ও চশমা প্রতীক পেয়েছেন মো. ইউনুছ মিয়া।

গন্ধর্ব্যপুর দক্ষিণ ইউনিয়ন থেকে নৌকা প্রতীক বুঝে নেন বাংলাদেশ আওয়ামী লীগের প্রার্থী ও বর্তমান চেয়ারম্যান গিয়াস উদ্দিন বাচ্চু, হাতপাখা প্রতীক ইসলামী আন্দোলন বাংলাদেশের প্রার্থী মাওলানা কাউসার হোসাইন, স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী আনারস প্রতীক মো. নাছির উদ্দিন ও ঘোড়া প্রতীক পেয়েছেন নাজমুল হাসান।

হাটিলা পশ্চিম ইউনিয়ন থেকে নৌকা প্রতীক বুঝে নেন, বাংলাদেশ আওয়ামী লীগের প্রার্থী একেএম মজিবুর রহমান, হাতপাখা প্রতীক ইসলামী আন্দোলন বাংলাদেশের প্রার্থী মো. ইয়াছিন মনির, স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী ঘোড়া প্রতীক মো. ইমাম হোসেন লিটন, আনারস প্রতীক গাজী আলী আহম্মদ, চশমা প্রতীক মো. গোলাম চিশতী ও মোটরসাইকেল প্রতীক মোহাম্মদ আলী।

Share This post