• শুক্রবার, ১২ এপ্রিল ২০২৪, ০৯:০৫ পূর্বাহ্ন

লায়ন্স ক্লাব সব সময়ই মানব সেবায় নিজেদেরকে নিয়োজিত রাখে : রুহুল এমপি

আপডেটঃ : শুক্রবার, ১ মার্চ, ২০১৯

মতলব দক্ষিণ প্রতিনিধি : চাঁদপুর-২ আসনের সংসদ সদস্য আলহাজ্ব এ্যাড. মো. নুরুল আমিন রুহুল এমপি বলেছেন, লায়ন্স ক্লাব সব সময়ই বিভিন্ন ভাবে মানব সেবায় নিজেদেরকে নিয়োজিত রেখেছে। মানব সেবার এ সামাজিক দায়বদ্ধতা থেকে এভাবেই সকলের এগিয়ে আসা উচিত। তিনি আরও বলেন, আমরা যদি আমাদের পরিবার, সমাজ ও রাষ্ট্রের প্রতি দায়িত্বশীল হই তাহলে আমাদের মধ্যে সেবামূলক কাজের স্পৃহা আরও বেড়ে যাবে। আর তখনি সমাজ থেকে মাদক, সন্ত্রাস, জঙ্গিবাদ, চাঁদাবাজ নির্মূল হবে।

মাদকের বিরুদ্ধে হুশিয়ারি দিয়ে এমপি বলেন মতলবে যত বড় মাদক কারবারি থাকুকনা কেন তাদেরকে আইনের আওয়াতায় আসতেই হবে। মাদক ব্যবসার সাথে জরিতদের দ্রুত মতলব থানায় আত্মসমর্পন করার আহ্বানও জানান তিনি।

১ মার্চ সকাল ১০ টায় মতলব দক্ষিণ উপজেলার নারায়ণপুর টাওয়ার হসপিটাল এন্ড ডায়াবেটিস ও ট্রমা সেন্টারের আয়োজনে গরীব ও অসহায় রোগিদের বিনা মূল্যে চোখের ছানি অপারেশনের জন্য লায়ন্স ক্লাব অব নারায়ণগঞ্জ গ্রেটারের উদ্যোগে চক্ষু চিকিৎসার উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন ।

“সবার জন্য দৃষ্টি চাই” এই শ্লোগানকে সামনে রেখে আয়োজিত অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন নারায়ণপুর টাওয়ার হসপিটালের চেয়ারম্যান ডা. মহিবুর রহমান সাদাত। নারায়ণগঞ্জ ইসলামি হার্ট সেন্টারের কনসালটেন্ট ডা. নুরুল ইসলামের সভাপতিত্বে এবং খাদেরগাঁও ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান শেখ ফজলুল করিম সেলিম ও ইউনিয়ন তরুণলীগের আহ্বায়ক মো. মাসুদ প্রধানের যৌথ উপস্থাপনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন চক্ষু বিশেষজ্ঞ ও সার্জন ডা. সৈয়দ হামিদুল হক, মতলব দক্ষিণ থানার অফিসার ইনচার্জ একেএমএস ইকবাল, মতলব দক্ষিণ উপজেলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. মবিন সুজন, টাওয়ার হসপিটালের ব্যবস্থাপনা পরিচালক শেখ নজরুল ইসলাম প্রমুখ।

এসময় উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মোফাজ্জল হোসেন, নারায়ণপুর বাজার বণিক ও জনকল্যাণ সমিতির সভাপতি শফিকুল ইসলাম স্বপন মজুমদার, খাদেরগাঁও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সৈয়দ মন্জুর হোসেন রিপন, যুবলীগ নেতা নুরে আলম জিকু, ইব্রাহীম প্রধানসহ রাজনৈতিক, সামাজিক ও এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন ।

উল্লেখ্য; এ চক্ষু চিকিৎসা ক্যাম্পে প্রায় ৫০০ রোগীর তালিকা তৈরি করেছে কর্তৃপক্ষ এর মধ্যে বাচাই করে ২-৩ শত রোগির চোখের ছানি অপারেশন করা হবে বলে জানান আয়োজকরা।


এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুকে মানব খবর…