মোহাম্মদ হাবীব উল্যাহ্
হাজীগঞ্জে শারদীয় দূর্গোৎসব-২০২১ইং উপলক্ষে পৌর পূজা উদযাপন পরিষদের উদ্যোগে বস্ত্র (শাড়ি ও লুঙ্গি) বিতরণ বিতরণ করা হয়েছে। মঙ্গলবার দিনব্যাপী পৌরসভাধীন ১২টি পূজামন্ডপে বিনামূল্যে এই বস্ত্র বিতরণ করা হয়। এ দিন সকালে বলাখাল চৌধুরী বাড়ি সার্বজনীন পূজা মন্দিরে বস্ত্র বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন, পৌর পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক শ্যামল সাহা।
পৌর পূজা উদযাপন পরিষদের সহ-সভাপতি ডা. তাপস চন্দ্র সাহার সভাপতিত্বে ও সাংগঠনিক সম্পাদক অজয় সরকারের উপস্থাপনায় বস্ত্র বিতরণী অনুষ্ঠানে বক্তব্য রাখেন, সহ-সভাপতি প্রদীপ কুমার সাহা, প্রণব কুমার সাহা, যুগ্ম সাধারণ সম্পাদক লক্ষ্মী কান্ত দাস, সুমন রায় চৌধুরী, বলাখাল চৌধুরী বাড়ি সার্বজনীন পূজা মন্দিরে সভাপতি সুখেন্দ্রু রায় চৌধুরী সুন্টি ও সাধারণ সম্পাদক সুভাষ সাহা প্রমুখ।

এ সময় পৌর পূজা উদযাপন পরিষদের মহিলা বিষয়ক সম্পাদক মিলি সাহা, পূজা বিষয়ক সম্পাদক অসীম কুমার সাহা, সহ-সাংগঠনিক সম্পাদক বাদল সাহা, সদস্য অজিত সাহা, ইন্দ্রজিৎ সাহা, সঞ্জু দাস, বলাখাল চৌধুরী বাড়ি সার্বজনীন পূর্জা মন্দিরের প্রধান উপদেষ্টা ধীরেন্দ্র নারায়ন চৌধুরী, কার্যকরি কমিটির দপ্তর সম্পাদক কমল সাহাসহ পৌর পূজা উদযাপন পরিষদ ও মন্দিরের অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Share This post