মোঃ জামাল হোসেনঃ

“সুন্নি মতাদর্শ ভিত্তিক ইসলামী সমাজ প্রতিষ্ঠিাই আমাদের লক্ষ্য” শাহরাস্তিতে বাংলাদেশ ইসলামী ছাত্রসেনা পৌর শাখার কাউন্সিল অধিবেশন সম্পন্ন হয়েছে। ১১ অক্টোবর সোমবার বিকেলে বাংলাদেশ ইসলামী ছাত্রসেনা পৌর শাখার আয়োজনে শাহরাস্তি গেইট দোয়াভাঙ্গা সংগঠনের কার্যালয়ে এ কাউন্সিল অধিবেশন সম্পন্ন হয়।
বাংলাদেশ ইসলামী ছাত্রসেনা পৌর শাখার সাবেক সভাপতি মোঃ আবদুল কুদ্দুসের সভাপতিত্বে ও সাবেক সাধারণ সম্পাদক কাজী রুবেল রানার সঞ্চালনায় কাউন্সিল অধিবেশনে প্রধান বক্তা ছিলেন বাংলাদেশ ইসলামী ছাত্রসেনা শাহরাস্তি উত্তরের সাধারণ সম্পাদক ও ঢাকা বিশ্ববিদ্যালযের বাংলা বিভাগের শিক্ষার্থী মোহাম্মদ মোজাম্মেল হক।
বিশেষ বক্তা ছিলেন বাংলাদেশ ইসলামী ছাত্রসেনা শাহরাস্তি উত্তরের সহ-সাধারণ সম্পাদক মোঃ খাজা নুরুল আমিন, সাংগঠনিক সম্পাদক ও নির্বাচন কমিশনার মোঃ আনিসুর রহমান।
এ সময় উপস্থিত ছিলেন বাংলাদেশ ইসলামী ছাত্রসেনা পৌর শাখার অন্যান্য নেতৃবৃন্দ। কাউন্সিল অধিবেশন ২০২১-২০২২ সালের নব-গঠিত কমিটির সভাপতি নির্বাচিত হন মোঃ সাখাওয়াত হোসেন, সাধারণ সম্পাদক মোঃ আবু সাঈদ রায়হান ও মোঃ আহসান উল্লাহকে সাংগঠনিক সম্পাদক করে ২৫ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়।

Share This post