জিসান আহমেদ নান্নু,কচুয়া ॥
কচুয়া উপজেলার শাসনপাড়া গ্রামের অটোচালক মাসুদ মোল্লার (১৮) হত্যাকারীদের গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবীতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করা হয়েছে। শনিবার বিকালে শাসনপাড়া মোল্লা বাড়ি হাফেজীয়া মাদ্রাসা সামনে এলাকাবাসীর আয়োজনে এ মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করা হয়। মানব বন্ধনে বক্তব্য রাখেন- শাসনপাড়া গ্রামের অধিবাসী অধ্যাপক করিমুল আহসান,আবুল কালাম মোল্লা, ডা. হুমায়ুন মোল্লা,ইউপি সদস্য ছাদেক পাটওয়ারী,ছাত্রলীগ নেতা আলামিন মোল্লা,সাংস্কৃতিক কর্মী জিসান আহমেদ নিহতের বাবা রুহুল আমিন মোল্লা,মা খুকি বেগম,ভাই হাবিব মোল্লা ও বোন মরিয়ম বেগম।
বক্তারা অবিলম্বে মাসুদ মোল্লার হত্যাকারীদের গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিত করার দাবী জানান। পরে মিছিলটি শাসনপাড়া এলাকার বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে উত্তর শিবপুর মোড়ে প্রতিবাদ সভায় মিলিত হয়। মানববন্ধন ও বিক্ষোভ মিছিলে এলাকার বিভিন্ন শ্রেণি পেশার শতশত নারী পুরুষ অংশ নেয়।
উল্লেখ্য, শাসনপাড়া গ্রামের মোল্লা বাড়ির মাসুদ মোল্লা পাশ^বর্তী বাড়ির নবীর হোসেনের ছেলে শাওন (২৫) এর সাথে শনিবার পাওনা ১ হাজার টাকা নিয়ে বাকবিতন্ডা হয়। পরদিন রবিবার শাওন মাসুদ মোল্লাকে তার পাওনা বুঝিয়ে দেওয়ার কথা বলে বাড়ি থেকে ডেকে নেয়। ওই দিন বিকালে স্থানীয়রা মাসুদের লাশ ভাসমান অবস্থায় শাসনপাড়া গ্রামের রেনু পাটওয়ারীর পুকুরে দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়। এ ঘটনায় মাসুদ মোল্লা বাবা রুহুল আমিন বাদী হয়ে শাওনকে প্রধান আসামী করে কচুয়া থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। মামলা নং ০২ (১০) ২১।

Share This post