• সোমবার, ১৫ এপ্রিল ২০২৪, ০৪:০০ পূর্বাহ্ন

হাজীগঞ্জে নানার বাড়িতে বেড়াতে এসে লাশ হলো শিশু আনাম

আপডেটঃ : সোমবার, ২৩ আগস্ট, ২০২১

মোহাম্মদ হাবীব উল্যাহ্,
চাঁদপুরের হাজীগঞ্জে নানার বাড়িতে বেড়াতে এসে বিদ্যুৎস্পৃষ্টে লাশ হলো আনাম আন নূর নামের পাঁছ বছর বয়সি এক শিশু। আজ রোববার দুপুরে হাজীগঞ্জ পৌরসভাধীন ৬নং ওয়ার্ড মকিমাবাদ গ্রামের মোল্লা বাড়িতে এই দূর্ঘটনা ঘটে। নিহত শিশু ফরিদগঞ্জ উপজেলার মনতলা গ্রামের মিজি বাড়ির সৌদি প্রবাসী বিল্লালের ছেলে। খবর পেয়ে শিশুটির মরদেহ থানা হেফাজতে নেয় পুলিশ।
নিহতের পারিবারিক সূত্রে জানা গেছে, সম্প্রতি মা সাথী বেগমের সাথে নানার বাড়িতে বেড়াতে আসে শিশু আনাম আন নূর। এ দিন দুপুরে শিশুটি খেলতে পাশের ঘরের বৈদ্যুতিক সংযোগের আর্থিং (গ্রাউন্ডিং রড) তারের সাথে স্পর্শে গুরুতর আহত হয়। পরে পরিবারের লোকজন তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।
নিহতের বিষয়টি নিশ্চিত করে পৌরসভার স্থানীয় কাউন্সিলর মো. শাহআলম জানান, খেলার সময় ওই বাড়ির বিদ্যুৎ লাইনের আর্থিং তারে হাত দেয় শিশুটি। তাৎখনিক বিদ্যুতায়িত হয়ে শিশুটি মারা যায়।
এ বিষয়ে জহিরুল ইসলাম নামের একজন বিদ্যুৎ কর্মীর সাথে কথা হলে তিনি বলেন, আর্থিংয়ের তার বেশি টানা হেচড়া করলে সেটি বিদ্যুতায়িত হয়ে পড়তে পারে।
উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা.এস.এম সোয়েব আহমেদ চিশতী জানান, আনাম নামের শিশুটিকে হাসপাতালে আমরা মৃত অবস্থায় পেয়েছি।
হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ হারুনুর রশিদ জানান, কোন অভিযোগ না থাকায় এবং লিখিত আবেদনের ভিত্তিতে ময়নাতদন্ত ছাড়া শিশুটির মরদেহ পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে।


এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুকে মানব খবর…