জিসান আহমেদ নান্নু,কচুয়া ॥
কচুয়ায় করোনা রোগীদের অক্সিজেন সেবা দেয়ার লক্ষ্যে ৩০টি অক্সিজেন সিরিন্ডার ও সরবরাহকারী সরঞ্জাম প্রদান করা হয়েছে। শুক্রবার সকালে উপজেলার পালাখাল রোস্তম আলী ডিগ্রি কলেজ মিলনায়তনে বাংলাদেশ আওয়ামী লীগের তথ্য ও গবেষনা সম্পাদক ড. সেলিম মাহমুদের উদ্যোগে আবুল খায়ের গ্রুপের সহায়তায় এসব অক্সিজেন সিলিন্ডার প্রদান করা হয়।
উপজেলা ছাত্রলীগের সিনিয়র যুগ্ন আহ্বায়ক সোহাগ উদ্দীনের পরিচালনায় প্রধান অতিথি হিসেবে ভার্চুয়ালী বক্তব্য রাখেন, ড. সেলিম মাহমুদ। এসময় তিনি বলেন, সারা দেশের ন্যায় কচুয়ার সাধারন মানুষকে করোনার ভয়াবহ থাবা থেকে রক্ষা করতে এ অক্সিজেন সিলিন্ডার দেয়া হয়েছে। সিলিন্ডার গুলো যথাযথ ভাবে কাজে লাগিয়ে করোনা অসুস্থ রোগীদের সেবা দিলেই এর স্বার্থকর্তা আসবে। তিনি আরো বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশের মানুষকে করোনার শুরু থেকেই বিভিন্ন ভাবে ভালো রাখতে সংগ্রাম করে যাচ্ছেন।
এসময় কচুয়া পৌর মেয়র নাজমুল আলম স্বপন,উপজেলা ভাইস চেয়ারম্যান মাহবুব আলম,উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক সোহরাব হোসেন চৌধুরী সোহাগ,কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ বিল্লাল হোসেন মোল্লা,ইউপি চেয়ারম্যান মনির হোসেন,জসিম উদ্দিন লিটন,কচুয়া প্রেসক্লাবের সভাপতি মানিক ভৌমিক,সাবেক সভাপতি রাকিবুল হাসান,কেন্দ্রীয় তথ্য উপ-কমটির সদস্য হাবিব মজুমদার,কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের উপ-প্রচার সম্পাদক কামাল পারভেজ মিয়াজী,উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক সালাউদ্দিন সরকার,যুগ্ন সাধারন সম্পাদক সাইফুল ইসলাম সৌরভ,ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মোজাম্মেল তালুকদার সহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

Share This post