মোহাম্মদ হাবীব উল্যাহ্
হাজীগঞ্জে মাত্র কয়েক ঘন্টার ব্যবধানে করোনা উপসর্গ নিয়ে মা ও ছেলের মৃত্যু হয়েছে। এই ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে আসে এবং গ্রামবাসীর মাঝে কোভিড-১৯ আতঙ্ক দেখা দিয়েছে। গত সোমবার উপজেলার হাটিলা পূর্ব ইউনিয়নের লাওকরা গ্রামের কাজী বাড়িতে এই ঘটনা ঘটে।

এ দিন দুপুরে ওই বাড়ির মৃত আমির হোসেনের স্ত্রী মমতাজ বেগম (৬০) নিজ বাড়িতে মারা যান। তিনি বেশ কয়েকদিন ধরে সর্দি-জ্বরে ভুগছিলেন। এরপর একই দিন সন্ধ্যায় মাত্র কয়েক ঘন্টার ব্যবধানে তার বড় ছেলে মো. সোহাগ হোসেন (৪২) মারা যান ।

স্থানীয় বাসিন্দা মেহেদী হাছান জানান, সোমবার দুপুরে নিজ বাড়িতে মারা যান মমতাজ বেগম। এরপর সন্ধ্যায় তাকে দাফন শেষে সবাই বাড়ি ফিরে আসে। এর কিছুক্ষণের মধ্যেই তার বড় ছেলে সোহাগও মৃত্যুর কোলে ঢলে পড়ে। তারা মা-ছেলে দুজনেই সর্দি-জ্বরে আক্রান্ত হয়ে (করোনা উপসর্গে) মারা যান।

নিহতের পারিবারিক সূত্রে জানা গেছে, সোহাগ পৌরসভাধীন এলাকার আলীগঞ্জে স্ত্রী, ১ ছেলে ও ৩ মেয়েকে নিয়ে বসবাস করেন। মাত্র কয়েক ঘন্টার ব্যবধানে মা ও ছেলের মৃত্যুতে নিহতের পরিবার, নিকট আত্মীয়-স্বজন ও এলাকায় শোকের ছায়া নেমে আসে এবং এই ঘটনায় এলাকায় কোভিড-১৯ আতঙ্ক দেখা দেয়।

Share This post